scriptForHost

তাহিরপুরে পুলিশের হাতে দুই লাখ টাকার ভারতীয় মদসহ মোটরসাইকেল আটক


Daily Jonotar Bangla প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০২২, ১১:৫২ অপরাহ্ন /
তাহিরপুরে পুলিশের হাতে দুই লাখ টাকার ভারতীয় মদসহ মোটরসাইকেল আটক

তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি ->>
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্ত এলাকা থেকে ২ লাখ টাকার ভারতীয় (অফিসাস চয়েজ)এর ১৮০ এমএল পরিমানে (১৩০ বোতল) ও (৭৫ এমএল ২০ বোতল) মোট ১৫০বোতল মদসহ ও ১০০ সিসির একটি হিরো হোন্ডা মোটরসাইকেল আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

তবে এ সময় পাটের বস্তায় মোড়ানো মদের বোতল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল দুই মাদক ব্যাবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে ফালিয়ে যায়।

আজ(৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার) দুপুরে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় সাথে জড়িত অজ্ঞাত নামা দুজন পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

আজ (৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার) ভোর রাতে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোহাম্মদ জয়নাল আবেদীন অভিযান চালিয়ে জাদুকাটা নদীর পূর্ব পাড় বাদাঘাট ইউনিয়নের ডালার পাড় নামক এলাকা থেকে জব্দকৃত মালামাল আটক করে।

পুলিশ সুত্রে জানাযায়, আজ বৃহস্পতিবার ভোর রাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীনের সঙ্গীয় ফোর্স নিয়ে ওয়ারেন্ট অভিযান চলাকালীন সময়ে বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদীর পূর্ব পাড়ে বিন্নাকুলি বাজার থেকে দক্ষিণ মোকসুদপুর সীমাান্ত এলাকায় যাওয়ার পথে দিয়ে ঢালারপার পাকা রাস্তা দিয়ে বিপরীত দিক থেকে আসে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে পুলিশের টহল অতিক্রম করলে পুলিশের টহল দলের সন্দেহ হলে মোটরসাইকেলটি থামানোর চেষ্টা করে।

এ সময় রাস্তার পাশে একটি মটর সাইকেল সহ পাটের বস্তায় মোড়ানো চারটি মদের অফিসাস চয়েজ ১৮০ এম এল বোতল ১৩০টি এবং ৩৭৫ এম এল ২০ বোতল কাচের ১৫০ বোতল চার ফেলে পালিয়ে যায়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীন। তিনি জানান,এর সাথে জড়িত দুজন মাদক ব্যাবসায়ীকে পলাতক আসামি করে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।