ArabicBengaliEnglishHindi
scriptForHost

হোমনায় দ্বিতল বিশিষ্ট দৃষ্টিনন্দন জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন


প্রকাশের সময় : অগাস্ট ৩, ২০২২, ৯:০৪ অপরাহ্ন / ২৮
হোমনায় দ্বিতল বিশিষ্ট দৃষ্টিনন্দন জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

মো. হারুন অর রশিদ, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি ->>
কুমিল্লার হোমনায় পাথালিয়াকান্দি গ্রামের গণ্যমান্য ব্যক্তি ও বাসিন্দাদের উপস্থিতিতে দ্বিতল বিশিষ্ট নতুন দৃষ্টিনন্দন জামে মসজিদের ছাদ ঢালাইয়ের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

 

 

গতকাল বুধবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আসাদপুর ইউনিয়নের পাথালিয়াকান্দি দক্ষিণপাড়ার এলাকাবাসীর সহযোগিতায় অত্র মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা (উঃ) জেলা তাঁতীলীগের যুগ্ন -আহবায়ক মো. আকবর হোসেন সরকার, আসাদপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আরাফাত হোসেন সরকার, নিটল- টাটা গ্রুপের ইঞ্জিনিয়ার আবুল আসাদ, বাংলা একাডেমির কর্মকর্তা মো. ইরাদুল সরকার, ইউপি সদস্য জাকির হোসেন, আমেরিকা প্রবাসী মো. রাসেল সরকার, মো. সালাউদ্দিন সরকার, হোমনা প্রেসক্লাবের প্রকাশনা সম্পাদক মো. তপন মিয়া সরকার প্রমুখ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

জানা গেছে গত ২৪ শে ফেব্রুয়ারি এই মসজিদটি স্থানীয় সংসদ সদস্যের বরাদ্দে ৩৩ লক্ষ টাকা ব্যয়ে আকর্ষণীয় মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ। পরে বাকি অংশ স্থানীয় ও সংসদ সদস্যের সহযোগিতায় এই নতুন দৃষ্টিনন্দন মসজিদটি নির্মাণ করা হচ্ছে। পরে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং অত্র মসজিদের উন্নয়নসহ দেশ জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।