ArabicBengaliEnglishHindi
scriptForHost

রাজধানীর দক্ষিণখানে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যা


প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২২, ২:২২ অপরাহ্ন / ১০
রাজধানীর দক্ষিণখানে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যা

এমদাদুল হক শ্রাবণ ->>
রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ইংরেজি বিভাগের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন বলে জানা যায়।শনিবার সন্ধ্যার পর পুলিশ তাঁর লাশ উদ্ধার করে দক্ষিণখান থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ‘সুইসাইডাল নোট’ পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

নিহত ওই শিক্ষার্থীর নাম সানজনা মোসাদ্দিকা।দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান”দৈনিক জনতার বাংলাকে” বলেন,সানজনার বাবা (রেন্ট–এ কার) এর মাধ্যমে প্রাইভেট গাড়ী ভাড়া দেওয়ার ব্যবসা করেন।বর্তমানে ব্যাবসার অবস্থা মন্দা থাকার কারনে পরিবারের ভরণপোষণ দিতে হিমশিম খাচ্ছিলেন।তাই স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়াঝাটি হতো তাঁর।মেয়ের বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফি–ও ঠিকমত দিতে পারছিলেন না তিনি। বাবার প্রতি রাগ–ক্ষোভ থেকে সানজনা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

ওসি আরও বলেন,শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ১২ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন সানজনা মোসাদ্দিকা।পরে তাঁকে উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যান পরিবারের সদস্যরা।এ সময় চিকিৎসকেরা সানজনাকে মৃত ঘোষণা করেন।পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান।