ArabicBengaliEnglishHindi
scriptForHost

মারিয়া কিসপট্টা’র নতুন মিউজিক ভিডিও “ভেজা চোখ”


প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০২২, ৭:১৭ অপরাহ্ন / ১০
মারিয়া কিসপট্টা’র নতুন মিউজিক ভিডিও “ভেজা চোখ”

রিফাত রাহুল খাঁন ->>
সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। আন্তর্জাতিক মডেল মারিয়া কিসপট্টা।মিউজিক ভিডিওটি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে বলে জানা গেছে।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

মিউজিক ভিডিওটির নাম ভেজা চোখ।এ প্রসঙ্গে মারিয়া মারিয়া কিসপট্টা দৈনিক জনতার বাংলা কে বলেন, ‘যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের এনবিসি মিউজিক স্টুডিও থেকে বাংলাদেশি মিউজিসিয়ান শাহ হামজার মিউজিক ভিডিওতে মডেল হলাম অনেক বছর পর।

এ মিউজিক ভিডিওটি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে। মিউজিক ভিডিওটির সিনেমাটোগ্রাফি এবং ডিরেকশন দিয়েছেন নাহিন আহসান, কনসেপ্ট গায়ক শাহ হামজার নিজের।

মডেলিং প্রসঙ্গে মারিয়া দৈনিক জনতার বাংলা কে জানান, ‘লাইফে প্রথম ক্যামেরার সামনে মডেল হিসেবে দাঁড়িয়েছিলাম জেমস (নগরবাউল) এর মিউজিক ভিডিওতে। তারপর দেশের সবচেয়ে বড় ব্যান্ড মিউজিসিয়ানদের মিউজিক ভিডিওতে কাজ করা হয়।

২০০২ সালে আইয়ুব বাচ্চু, হাসান, পার্থ দা, মাইলস, আসিফ আকবর, ওয়ারফেজ এর সঙ্গে টানা বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করা হয়। ২০০২ সালের শেষের দিকে এসে পুরোপুরিভাবে র‌্যাম্প মডেলিংয়ে জড়িয়ে গেলাম।

সম্প্রতি মিউজিক ভিডিওটির ট্রেইলার মারিয়া মারিয়া কিসপট্টা ফেসবুকে শেয়ার করেছেন। সেখানে লাইকের পাশাপাশি মন্তব্যের ঘরে তার ভক্তদের ব্যাপক সাড়া লক্ষ করা গেছে।