ArabicBengaliEnglishHindi
scriptForHost

প্রযোজক সাকিব সনেটের সঙ্গে ববির প্রেম


প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ৮:২২ অপরাহ্ন / ১০
প্রযোজক সাকিব সনেটের সঙ্গে ববির প্রেম

শোবিজ ডেস্ক ->>
দীর্ঘ দিন ধরে গুঞ্জন উড়ছে, প্রযোজক ও ব্যবসায়িক অংশীদার সাকিব সনেট প্রেম করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। যদিও এমন খবর সত্য নয় বলে দাবি করে আসছিলেন তারা। বৃহস্পতিবার ছিল ববির জন্মদিন। বিশেষ এই দিনে প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দেন সনেট।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

জন্মদিনের শুভেচ্ছা জানাতে ববিকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন সনেট। ফেসবুক স্ট্যাটাসে সনেট লিখেন,এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরো বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।

এ পোস্টে সনেট-ববির প্রেমের সম্পর্কের ইঙ্গিত রয়েছে বলে দাবি নেটিজেনদের। আবার কেউ কেউ বলছেন, বিয়ের পর্বও শেষ করেছেন এই প্রেমিক যুগল। পরবর্তীতে তাদের সঙ্গে যোগাযোগ করা হলে সম্পর্কের কথা গণমাধ্যমে স্বীকার করেন তারা। এ বিষয়ে ববি বলেন—‘এভাবে যে স্ট্যাটাস দেবে, বুঝিনি। তবে এতটুকু বলতে পারি, আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার; দুজনের মধ্যে একটি সম্পর্কের জার্নি শুরু হয়েছে।

 

 

পাঁচ বছর আগে ‘নোলক’ সিনেমার প্রি-প্রোডাকশন চলার সময় তাদের সম্পর্ক শুরু হয়। এ সিনেমার প্রযোজক ছিলেন সনেট। এরপর দীর্ঘ সময় ধরে দুজন ব্যবসায়িক অংশীদার হিসেবে আছেন। ধীরে ধীরে সম্পর্কে জড়িয়ে পড়েন। এ বিষয়ে সনেট বলেন, ‘দীর্ঘ সময় একসঙ্গে কাজ করতে গিয়েই পরস্পরকে ভালো লাগা, কাছে আসা। ভালোবাসা থেকেই সম্পর্ক গভীরে যায়।’

বিয়ের পরিকল্পনা জানিয়ে এই প্রযোজক বলেন, ‘দুই পরিবারের মতামত নিয়ে চলতি বছরের শেষে বিয়ে করতে চাই। তবে কবে বিয়ে হবে, সে ব্যাপারে ববির মতামতই সবার আগে।

২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ববি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রে নিজের জায়গা তৈরি করে নেন তিনি। সম্প্রতি ‘পাপ পুণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ নামে দুটি সিনেমার শুটিং শেষ করেছেন ববি। তা ছাড়া ‘ময়ূরাক্ষী’ নামে আরেকটি সিনেমার কাজও প্রায় শেষ।