ArabicBengaliEnglishHindi
scriptForHost

পকেটে মাদক দিয়ে ফাঁসানো এএসআই মাহবুবুল আলমসহ ৩ জন কারাগারে


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ৭:৩৭ অপরাহ্ন /
পকেটে মাদক দিয়ে ফাঁসানো এএসআই মাহবুবুল আলমসহ ৩ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক ->>
পথচারীর পকেটে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিন জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহ শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া অপর দুই আসামি হলেন, মো. রুবেল ও মো. সোহেল রানা।

এর আগে দুই দিনের রিমান্ড শেষে তিন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন।

আসামিদের পক্ষে অ্যাডভোকেট শফিকুর রহমান এবং মোহাম্মদ আনিসুজ্জামান জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

৮ সেপ্টেম্বর এ তিন আসামির দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, আসামি এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামের এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরবর্তীতে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। তাই পরে এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিন জনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন পল্লবী থানার উপ-পরিদর্শক খালিদ হাসান তন্ময়।