ArabicBengaliEnglishHindi
scriptForHost

নওগাঁয় একজনকে কুপিয়ে হত্যা, আহত-৩, গ্রেফতার-৪


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২২, ৭:৩২ অপরাহ্ন / ১০
নওগাঁয় একজনকে কুপিয়ে হত্যা, আহত-৩, গ্রেফতার-৪

স্টাফ রিপোর্টার ->>
নওগাঁর মান্দায় মটরসাইকেল দূর্ঘটনাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে এবং এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

উল্লেখ্য যে, শুক্রবার (২৬আগষ্ট) রাত্রি ৭-৪৫ টার দিকে মান্দা উপজেলার দেলুয়াবাড়ি বাজারের মুরগিপট্টি এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানান , নিহত আতিকুর রহমান (৩৫) মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের হাজীগোবিন্দপুর বালাকাপাড়া গ্রামের মোজাহার আলী মণ্ডলের পুত্র।

ওই হামলায় কুসুম্বা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক(৪৫)সহ একই গ্রামের জিল্লুর রহমান (৩৫) ও আনোয়ার হোসেন (২৮) আহত হন। এদের মধ্যে আইনুল হককে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় মেহেদী হাসান পাইলট (৩০), তাঁর বাবা আব্দুল মজিদ (৬০), রায়হান (৩০) এবং পারুল বিবিকে (৫০) গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকেলে দেলুয়াবাড়ি বাজারের প্রতিবন্ধী স্কুলের সামনে দুটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে অজ্ঞাত মোটরসাইকেল চালককে মারধর করেন দেলুয়াবাড়ি বাজারের একটি গ্রুপ। এসময় হাজীগোবিন্দপুর বালাকাপাড়া গ্রামের রুবেল হোসেন বাধা দিলে তাঁকেও মারধর করা হয়।

পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (২৬ আগষ্ট) রাত্রি ৭-৪৫ টার দিকে দেলুয়াবাড়ি বাজারের মুরগিপট্টি এলাকায় কির্তলী গ্রামের শরিফ উদ্দিন ও দেলুয়াবাড়ি বাজারের পাইলটের নেতৃত্বে ২০-২৫ জন যুবক সংঘবদ্ধ হয়ে রামদা, চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র নিয়ে রুবেল হোসেনের বড়ভাই আতিকুর রহমানের ওপর অতর্কিত হামলা করে এবং তাকে রামদা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। ওই মূহুর্তে তাকে বাঁচাতে এগিয়ে আসলে, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক, বালাকাপাড়া গ্রামের জিল্লুর রহমান ও আনোয়ার হোসেনকেও কুপিয়ে জখম করা হয়।
পরে আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, আতিকুর রহমান নিহতের ঘটনায় তাৎক্ষনিকভাবে চারজনকে আটক করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।