ArabicBengaliEnglishHindi
scriptForHost

দুর্নীতির কারণে অর্থনীতি আইসিইউতে


প্রকাশের সময় : অগাস্ট ২৯, ২০২২, ৮:১৪ অপরাহ্ন / ১০
দুর্নীতির কারণে অর্থনীতি আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক ->>
নতুনধারা বাংলাদেশ এনডিবি চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, অধিকাংশ মন্ত্রী-এমপি-আমলাদের সীমাহীন দুর্নীতির কারণে অর্থনীতি আইসিইউতে এখন। কেবলমাত্র জনগণ চাইলেই এখান থেকে উত্তরণ ঘটানো সম্ভব।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

২৭ আগস্ট সকাল ১০ টায় মিরপুর থানা নতুনধারার শাখা গঠনকল্পে আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, নতুন প্রজন্মের প্রকৃত প্রতিনিধিরা রাজনীতির নামে যারা পরিবারতন্ত্র-স্বৈরতন্ত্র-নৈরাজ্য-জঙ্গীবাদ প্রতিষ্ঠার চেষ্টা করছে, তাদেরকে চিহ্নিত করে রাজপথে থাকবে নিজেদের মৌলিক অধিকার বাস্তবায়নের জন্য।

সভায় নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মিরপুর থানা শাখার সমন্বয়ক কলি চৌধুরী, সদস্য শাহজাদা দুলাল প্রমুখ বক্তব্য রাখেন। নেতৃবৃন্দ এসময় বলেন, প্রতি বছর ১ লক্ষ কোটি টাকা পাচার থেকে রক্ষা করতে পারলে অর্থনীতি অন্তত আইসিইউতে যেতো না। সবাইকে সম্মিলিতভাবে বাংলাদেশের অর্থনীতিকে বাঁচাতে চলুন নতুনধারার রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে এগিয়ে যাই।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর ২০১৭ সালে সকল শর্ত মেনে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করলেও বঞ্চিত করা হয় নিবন্ধনের রাজনৈতিক অধিকার থেকে।