ArabicBengaliEnglishHindi
scriptForHost

ডিমলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণে মাঠ পরিদর্শন


প্রকাশের সময় : অগাস্ট ১০, ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন / ১৭
ডিমলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণে মাঠ পরিদর্শন

রুহুল আমিন, (ডিমলা-নীলফামারী) প্রতিনিধি ->>

দেশের প্রতিটি ছেলে-মেয়েকে শারীরিক ও মানসিকভাবে কর্মঠ ও সাহসী করে তুলতে দেশের প্রতিটি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর নামে একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করার উদ্যোগ নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

 

 

তারই ধারাবাহিকতায় নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ১৯৮৭ সালে নির্মিত হেলীপ্যাড মাঠটিকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য নির্বাচিত করা হয়।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে উক্ত ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন ভাইর দীর্ঘ দিনের দাবির প্রেক্ষিতে মাঠটি পরিদর্শনে আসেন (ডোমার-ডিমলা) নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ মঞ্জুর মোরশেদ সোহেল,জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক মোঃ সারোয়ার জাহান প্রমুখ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহর রহমান, ত্রাণ শাখার উপ সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম,স্থানীয় সার্ভেয়ার মোঃ রুহুল আমিন ও সার্ভেয়ার মোঃ দৃষ্টি সরকার, খগাখড়িবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জুয়েল রানা রব্বু, আবুল কালাম, ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি হামিদুল ইসলাম, ঠিকাদারি প্রতিষ্ঠান মাস কনছোটিয়াম লিমিটেড এর ম্যানেজারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

যুব ও ক্রীড়া উপ-সচিব মঞ্জুর মোরশেদ দৈনিক জনতার বাংলা কে বলেন, প্রথম পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম হয়েছে ১২৫ উপজেলায়। এখন ২য় পর্যায়ে ১৮৬ উপজেলায় ১৮৬টি স্টেডিয়াম নির্মাণ হবে । এরমধ্যে ৮০ টি স্টেডিয়াম নির্মাণের জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বিভিন্ন উপজেলায় গিয়ে মাঠ পরিদর্শন ও ডিজিটাল সার্ভে এবং ড্রয়িং এর কাজ করছে।

সার্ভেয়ার গণ’র মাধ্যমে সীমানা নির্ধারণ ও ড্রয়িং এর কাজ চলমান সম্পূর্ণ সিমানা নির্ধারণ শেষে মাঠ তৈরির কাজ করবে ঠিকাদারি প্রতিষ্ঠান।