ArabicBengaliEnglishHindi

 ১০০ কোটি রুপি পারিশ্রমিক আল্লু অর্জুনের


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২২, ৭:০৪ অপরাহ্ন / ২৪৫
 ১০০ কোটি রুপি পারিশ্রমিক আল্লু অর্জুনের

বিনোদন ডেস্ক
‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার দুর্দান্ত সাফল্যের পর আল্লু অর্জুনের জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। ভারতীয় ফিল্ম ইন্ড্রাস্টিতে নিজেকে পরিণত করেছেন তিনি সুপারস্টার হিসেবে। তার সিনেমা মানেই হল কিংবা ওটিটি; সবখানেই দর্শকের উপচে পড়া ভিড়।

মহামারীর মধ্যে একমাত্র ‘পুষ্পা’ সিনেমাই ৩০০ কোটির চৌকাঠ পার করেছে। পেক্ষাগৃহে এখনো চলছে সিনেমাটি। বর্তমানে সিনেমার সিক্যুয়েলের অপেক্ষা করছেন অভিনেতা।
এরই মধ্যে ভারতীয় গণমাধ্যম কইমই.কম থেকে জানা গেছে, একটি প্যান ইন্ডিয়ান প্রকল্পে পরিচালক অ্যাটলির সঙ্গে কাজ করবেন আল্লু। সিনেমাটি লাইকা প্রোডাকশন থেকে প্রযোজনা করা হবে। গত কয়েক বছরে লাইকা ‘টু০’, ‘কাঠঠি’ ও ‘দরবার’ -এর মতো বেশ কয়েকটি বড় বাজেটের হিট সিনেমা দিয়েছে। এবার ‘পুষ্পা’র অভিনেতাকে নতুন সিনেমায় বিশাল অর্থ দেওয়ার প্রস্তাব করেছে বলে জানা গেছে।

পারিশ্রমিক হিসেবে অভিনেতাকে ১০০ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দিয়েছে লাইকা। বক্স অফিসে ‘পুষ্পা’র সাফল্য আকাশচুম্বী। তাই প্রোডাকশন হাউজটি অর্থ সংগ্রহ নিয়ে মোটেও চিন্তিত নন। এইদিকে অ্যাটলি থেরি, বিগিল, মার্সালর মতো হিট সিনেমা উপহার দিয়েছেন। তাই আসন্ন সিনেমায় আল্লু ও অ্যটলির জুটি ধামাকা হবে বলেই আশা করা যাচ্ছে।