ArabicBengaliEnglishHindi

সুনামগঞ্জ জেলা কৃষক দলকে দ্রুত চাঙ্গা করা হবে- আনিসুল হক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২২, ১০:১২ অপরাহ্ন / ৭৪
সুনামগঞ্জ জেলা কৃষক দলকে দ্রুত চাঙ্গা করা হবে- আনিসুল হক

শাহ আলম, তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি ->>

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সুনামগঞ্জ জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে  সুনামগঞ্জ জেলা কৃষকদলের আয়োজনে পৌর শহরের পুরাতন বাসটেন্ড এলাকায় একটি রেষ্টুরেন্টে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় সভাপতির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সহ সাধারণ সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক। তিনি বলেন, বাংলাদেশে খুব দুর্দিন চলছে। দেশের মানুষ খুব কষ্টে, খালেদা জিয়া, তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের উপর সরকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

আমরা এই সকল মিথ্যা মামলা প্রত্যহারের জোর দাবি জানাই। এবং তীব্র নিন্দা জানাই। তিনি আরো বলেন, আমরা খুব দ্রুত সুনামগঞ্জ জেলার সকল উপজেলা ও ইউনিয়নে কৃষক দলকে ঢেলে সাজাব।

সকল জায়গায় দ্রুত কৃষক দলের কমিটি অনুমোদন দেওয়া হবে। শুধু তাই নয় সুনামগঞ্জ জেলা কৃষক দলকে আমরা চাঙ্গা করে আগামী দিনে সরকার পতনের যত আন্দোলন আছে সেগুলো রাজপথে থেকে মোকাবেলা করব। পুলিশ দিয়ে আর জেলের ভয় দেখিয়ে কৃষক দলকে দাবিয়ে রাখা যাবে না। তিনি বলেন, সুনামগঞ্জে হাির রক্ষা বাধের কাজ নির্মাণ করা হচ্ছে। হাওর রক্ষা বাধে যেখানে অনিয়ম হবে সেখানেই আমরা প্রতিবাদ জানাব, মানববন্ধন করব, কারণ কৃষকদের দাবি আদায়ে আমরা তাদের পক্ষে সার্বক্ষণিক লড়াই করে যাবো।

এছাড়াও জেলা কৃষক দলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদের পরিচালনায় বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আকুল আলী, যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ, আব্দল বাছির,  ফরিদ আহমদ তালুকদার, খলিলুর রহমান,  সৈয়দ আজমল হোসেন,   সায়েদুর রহমান, আতিকুর রহমান শিহাব, সদস্য উকিল আলী, রিয়াজ হোসেন পীর , মনির উদ্দিন মেম্বার, ফারুক মিয়া, সেম্ভু বনিক, কুতুব উদ্দিন,নবী হোসেন প্রমুখ।