ArabicBengaliEnglishHindi

সিরাজদিখান প্রেসক্লাবে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২২, ৮:০৯ অপরাহ্ন / ৪৩
সিরাজদিখান প্রেসক্লাবে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ->>

“আসুন আল্লাহ তায়ালার হুকুম মেনে চলি, দিনের বেলা পানাহার বর্জন করি” এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখানে সিরাজদিখান প্রেসক্লাবে আলোচনা সভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৮ এপ্রিল সিরাজদিখান প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব প্রাঙ্গণে সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন এর সঞ্চালনায় এই আলোচনা সভা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও মাহফিলে মুনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতীব মো: সোয়াইন হোসাইন।

এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ, নির্বাহী কর্মকর্তা শরীফুল আলম তানভীর,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাসনিম আক্তার, ভাইস চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ আজগর হোসেন,বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশন পরিচালক ঢাকা জিলা ও মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ তাইজুল ইসলাম পিন্টু,ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন মিয়া,রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. আবু সাইদ,কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মিন্টু প্রমুখ।