ArabicBengaliEnglishHindi

সিরাজদিখানে ড্রেজার ভেঙ্গে দিল উত্তেজিত জনতা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০২২, ১০:৫৫ অপরাহ্ন / ৬১
সিরাজদিখানে ড্রেজার ভেঙ্গে দিল উত্তেজিত জনতা
সিরাজদিখান (মুন্সীগঞ্জ )প্রতিনিধি->>
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের বিলে অবৈধ ড্রেজার ভেঙে দিল উত্তেজিত জনতা।
ঘটনাটি ঘটে বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারী বিকালে। জানাযায়,বালু উত্তোলনের কারণে জমি ভেঙ্গে নষ্ট হচ্ছিল। তাই ভুক্তভোগী জমির মালিকরা ড্রেজার বন্ধ করতে বলায় তাদেরকে হুমকি-ধমকি দেয় ড্রেজার মালিক মানোয়ার।
এ বিষয়টি স্থানীয়দের জানালে ৫ টি গ্রামের প্রায় ৫ শতাদিক উত্তেজিত জনতা ছুটি আসে এবং ড্রেজার ভেঙ্গে দেয়।সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এবিষয়ে খিদিরপুর গ্রামের ভুক্তভোগী পলি জানান,আমি মনোয়ারকে বলি তুই ড্রেজার চালাইসনা চালাইলে আমার জমি ভেঙ্গ জাবে, কিন্তুু মনোয়ার কোন কথার তোয়াক্কা না করে ড্রেজার চালিয়ে যাচ্ছে বিষয়টি আমি এলাকার লোকজন কে জানালে,ঐ মূহুর্তে এলাকার উত্তেজিত জনতা তার ড্রেজার ভেঙ্গে দেয়।
ড্রেজার মালিক মানোয়ারকে জিজ্ঞেস করলে, তিনি বলেন আমি আমার নিজের পুকুরে ড্রেজার চালালে, কিছু লোকজন এসে আমার কাছে চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করলে তারা লোকজন নিয়ে এসে আমার ড্রেজার ভেঙ্গে দেয়, এতে করে আমার প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়। এ বিষয়ে আমি সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করি।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, আমি থানার বাহিরে আছি, তাই অভিযোগ হয়েছে কিনা বলতে পারছিনা।