ArabicBengaliEnglishHindi

সাধারণ সম্পাদক পদ নিয়েই মত ভয় ইলিয়াস কাঞ্চনের


প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২২, ৪:৫৩ অপরাহ্ন / ৬১
সাধারণ সম্পাদক পদ নিয়েই মত ভয় ইলিয়াস কাঞ্চনের

বিনোদন রপোর্ট ->>

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত শিল্পী সমিতির নিবাচনে সভাপতি পদে জয় লাভ করেছেন চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। নির্বাচনের ফলাফল নিয়ে খুব একটা সন্তুষ্ট নন এই শিল্পী। নিজে জয়ী হলেও তার প্যানেলের বড় বড় তারকা হেরেছেন। যারা ছিলো তার মুল চালিকা শক্তি।

একটি সংগঠনের প্রাণ হচ্ছে সারারণ সম্পাদক। সেই সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিপরীত প্যানেলের জায়েদ খান। আর এটা নিয়েই মত ভয় ইলিয়াস কাঞ্চনের।

নির্বাচন পরবর্তী এক সাক্ষাতকারে তিনি বলেন, আমার কাছে সভাপতি পদের চেয়ে সাধারণ সম্পাদক পদকে বেশি কার্যকরী মনে হয়। সেই পদেই আমার প্যানেল নির্বাচিত হতে পারেনি। ফলে কতটুকু কাজ করতে পারব সেটা নিয়ে নিজেই সন্দিহান। আমার আরো দুটি শক্ত হাত রিয়াজ ও ডি এ তায়েব পরাজিত হয়েছে। রিয়াজ সংগঠক হিসেবে দারুণ ছিল, অন্যদিকে তায়েব প্রশাসনিক দিক থেকে এগিয়ে। তারা নির্বাচিত হলে আমার জন্য সুবিধা হতো। সত্যি বলতে, নিপুণের পরাজয়টা আমার কাছে সন্দেহজনক মনে হয়েছে। তাছাড়া বিপরীত শিবিরের জায়েদ খান আমার সাথে, আমার কাজে কতটুকু সহায়তা করবে তা নিয়ে আমি শঙ্কার মধ্যে আছি। কারণ অতীতে তার সুনামের চেয়ে দূর্নামই বেশি।

যদিও জায়েদ খান বলেছেন, কাঞ্চন ভাইয়ের মত গুনী এবং অভিজ্ঞ মানুষ পেয়ে আনন্দিত তিনি। দু’জন মিলে এক সাথে শিল্পী সমিতির উন্নয়নে কাজ করে যেতে চান।