ArabicBengaliEnglishHindi

সাংবাদিক এরশাদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানাতে পরিবারের পাশে মাগুরা রিপোর্টার্স ইউনিটি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ৬:৪০ অপরাহ্ন / ২২
সাংবাদিক এরশাদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানাতে পরিবারের পাশে মাগুরা রিপোর্টার্স ইউনিটি

মাগুরা জেলা প্রতিনিধি ->>
এশিয়ান টেলিভিশনের সাংবাদিক এরশাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাতে পরিবারের পাশে মাগুরা রিপোর্টার্স ইউনিটি।

শনিবার সন্ধ্যায় মাগুরা শহরের পারনান্দুয়ালী গ্রামে মৃত সাংবাদিক এরশাদ হোসেনের নিজ বাসভবনে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন এবং পারিবারিক খোঁজখবর নিতে আসেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।
এ সময় মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সাংবাদিক এরশাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং সাংবাদিক এরশাদ হোসেনের রূহের মাগফেরাত কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিরাজ, কোষাধ্যক্ষ খন্দকার নজরুল ইসলাম মিলন, দপ্তর সম্পাদক খন্দকার শাহীন, সদস্য এম এ কুদ্দুস, মহসিন বিশ্বাস ও শামীম শরীফ। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সাংবাদিক এরশাদ হোসেনের পরিবারের পাশে সব সময় থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

শুক্রবার ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ডেঙ্গু জোরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক এরশাদ । এশিয়ান টেলিভিশনের মিরপুর সংবাদদাতা হিসেবে কাজ করতেন তিনি,এ ছাড়াও মিরপুর প্রেসক্লাবের নির্বাচিত সাংগঠনিক ছিলেন। তাঁর বাড়ি মাগুরা পৌরসভার পারনান্দুয়ালী গ্রামে।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার জ্বরে আক্রান্ত হন এরশাদ হোসেন। বুধবার তাঁর ডেঙ্গু ধরা পড়ে। ওই দিন প্রথমে তাঁকে ঢাকার একটি সরকারি হাসপাতালে ও পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর সোয়া পাঁচটায় চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ওই দিনই বাদ জুম্মা জানাজা শেষে বেপারীপাড়া গোরস্থানে তাকে দাফন করা হয়।