ArabicBengaliEnglishHindi

সরিষাবাড়ীতে গাভিন ছাগল চুরি করে জবাই, আটক -৩


প্রকাশের সময় : জানুয়ারী ২৬, ২০২২, ২:২১ অপরাহ্ন / ২১৭
সরিষাবাড়ীতে গাভিন ছাগল চুরি করে জবাই, আটক -৩

এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>

জামালপুরের সরিষাবাড়ীতে ৫ মাসের দুটি গাভিন ছাগল চুরি করে জবাইয়ের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। মামলা হওয়ায় তিনজনকেই জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) মধ্যরাতে সরিষাবাড়ী পৌর এলাকার বলারদিয়ার গ্রামে এ চুরির ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলেন সরিষাবাড়ী পৌর এলাকার ভুরারবাড়ি গ্রামের আব্বাস কসাইয়ের ছেলে মামুন কসাই (২৫), আফছার আলীর ছেলে রাকিব (১৬) ও বাবলু সরকারের ছেলে সাদ্দাম (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বলারদিয়ার গ্রামের দিনমজুর আফজাল হোসেনের স্ত্রী আলেয়া বেগম সোমবার মধ্যরাতে ছাগলের ডাক শোনে গোয়াল ঘরে গিয়ে দেখেন দরজা খোলা এবং দুটি ছাগল নেই। রাতেই খোঁজাখুঁজির এক পর্যায়ে পাশের গোরস্থানে রক্ত দেখে ছাগল দুটিকে জবাই করা হয়েছে বলে সন্দেহ হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ জাফর আলী খান বলেন, নিয়মিত টহল চলাকালে রাত ২টার দিকে ডোয়াইল ইউনিয়নের রায়দেরপাড়া খালেকের মোড় এলাকায় বস্তাসহ তিনজনকে দেখে সন্দেহ হয়। বস্তা খুললে দুটি জবাইকৃত ছাগল পাওয়া যায়। সেই সঙ্গে একটি চাকু জব্দসহ ওই তিনজনকে আটক করা হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, আটককৃত তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুটি ছাগল চুরি ও জবাইয়ের কথা স্বীকার করেছে। এ ঘটনায় ছাগলের মালিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটককৃতদের আজ মঙ্গলবার বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে।