ArabicBengaliEnglishHindi

সরিষাবাড়ী পৌর পরিষদের বর্ষপূর্তি উপলক্ষে মতবিনিময় সভা


প্রকাশের সময় : মার্চ ১, ২০২২, ৫:০৮ অপরাহ্ন / ৬০
সরিষাবাড়ী পৌর পরিষদের বর্ষপূর্তি উপলক্ষে মতবিনিময় সভা
জামালপুর জেলা প্রতিনিধি ->>
সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন মনির বলেন, দীর্ঘ ৩০ বছরের কয়েক কোটি টাকা ঋণগ্রস্ত পৌরসভা আজ ঋণমুক্ত হয়ে বাড়তি সঞ্চয় করেছে ৫০ লক্ষ টাকা। পৌর কর্মকর্তা কর্মচারীদের চলমান বেতনের সাথে বকেয়া বেতন পরিশোধ করা হচ্ছে।
তিনি আরও বলেন, পৌরসভার অসম্পূর্ণ রাস্তাঘাটগুলো সম্পূর্ণ করার প্রক্রিয়া চলমান রয়েছে। প্রতিটি বাজারে পৌর মার্কেট নিমার্ণসহ আগামী ২ মাসের মধ্যে সিসি ক্যামেরার আওতায় আনা হবে পৌর শহরকে। পাশাপাশি মাদক ও সন্ত্রাস মুক্ত একটি মডেল আধুনিক পৌরসভা বিনিমার্ণে কাজ করে যাচ্ছে সরিষাবাড়ী পৌর পরিষদ।
মঙ্গলবার(০১ মার্চ) সকাল সাড়ে ১০টায় সরিষাবাড়ী শিল্পকলা একাডেমী মিলনায়তনে সম্মানিত নাগরিকগণের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেছেন।
এ সময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল্লাহ, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ হারুন অর- রশীদ, যুগ্ম সম্পাদক আব্দুল গনি, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক নজরুল ইসলাম, পৌর সচিব আবু সাইদ, পৌর বাজার পরিদর্শক রশীদুজ্জামান লেবু ও শিমলা বাজার বণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ, কাউন্সিলর নিপুন মন্ডল প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন সরিষাবাড়ী পৌরসভার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে সকাল ১০ টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে পৌর পরিষদ।