ArabicBengaliEnglishHindi

সরিষাবাড়ীতে চার সাংবাদিকের ওপর হামলার অভিযোগে মামলা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ৭:১৪ অপরাহ্ন / ৯০
সরিষাবাড়ীতে চার সাংবাদিকের ওপর হামলার অভিযোগে মামলা
জামালপুর প্রতিনিধি –
জামালপুরের সরিষাবাড়ীতে ৪ সাংবাদিক এর ওপর সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে হামলার শিকার সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সদস‌্য সোহানুর রহমান বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় গত ২৪ ফ্রেব্রুয়ারি সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সংবাদ সংগ্রহে যান বিজয় টিভি’র প্রতিনিধি সোহানুর রহমান, আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি রাইসুল ইসলাম, দৈনিক খবর পত্রিকার প্রতিনিধি সোহেল রানা, সৃষ্টি টিভি‘র প্রতিনিধি আবু সাঈদ। সেখানে তোফাজ্জল হোসেন টিটুর নেতৃত্বে একটি সন্ত্রাসী দল ওই চার সাংবাদিকদের উপর হামলা করে মারপিট এবং তাদের ক্যামেরা, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় জড়িত উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত ছোবাহান আলীর ছেলে হারুন মিয়াকে প্রধান আসামী করে একই গ্রামের ছায়েদ আলীর ছেলে সেজনু মিয়া এবং একই ইউনিয়নের ডুরিয়ার ভিটা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে তোফাজ্জল হোসেন টিটু‘র নাম উল্লেখসহ আরও ১৫/২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করা হয়।
এ ব‌্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ইতিমধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনায় শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সামনে দিগপাইত-তারাকান্দি মহাসড়কে হামলাকারীদের শাস্তির দাবীতে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।