ArabicBengaliEnglishHindi

সঠিক নজরদারির অভাবে বীরতারা ইউনিয়ন বেড়েই চলেছে মাদক ব্যবসা


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২২, ৫:৪০ অপরাহ্ন / ৫১
সঠিক নজরদারির অভাবে বীরতারা ইউনিয়ন বেড়েই চলেছে মাদক ব্যবসা

শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি ->>

মুন্সীগঞ্জ শ্রীনগর উপ‌জেলার বীরতারা ইউ‌নিয়ন এখন ইয়াবা ব‌্যবসার নিরাপদ আখড়া।‌ ভৌগ‌লিকভা‌বে এলাকা‌টি প্রত‌্যন্ত হওয়ায় মাদক কারবারীরা অবাধে মাদক ব‌্যবসা চালিয়ে যা‌চ্ছে। এদের টার্গেট স্কুল কলেজের ছাত্র, কিশোর, উঠতি বয়সী যুবক ও প্রবাসীদের সন্তান।

ইউ‌নি‌য়ের চারিগাঁও, নিমতলী,সাতগাঁও, ছয়গাঁও। প্রতি‌টি পাড়া মহল্লায় র‌য়ে‌ছে মাদক সি‌ন্ডি‌কে‌টের একা‌ধিক এজেন্ট। হাঁসাড়া ইউ‌নিয়ন চৌধুরী রোড থে‌কে সাতগাঁও গোয়াল বাড়ি এলাকা‌ এখন মাদকের ওপেন স্প‌ট।

স্থানীয়দের অভিযোগ সিরাজদিখান উপজেলার চালতিপাড়ার এলাকা থেকে এসে নিয়‌মিত ইয়াবা বিক্রি ক‌রে। সিন্ডিকেটটি এতোটা বেপ‌রোয়া তা‌দের বিরুদ্ধে কিছু বল‌তে গে‌লে দল বল লেলিয়ে দেয়।

এছাড়াও চারিগাঁও এলাকায় ক‌য়েকজন বড় মা‌পের ডিলা‌র র‌য়ে‌ছে ব‌লে জানান এলাকাবাসী। সাতগাঁও বাজার থে‌কে চারিগাঁও যাওয়ার মধ‌্যবর্তী স্হান নিমতলী, মধুটুপি রাস্তার মোড় অং‌শে র‌য়ে‌ছে আরেক ইয়াবা ডিলার। এখা‌নে রাত দিন সমানতা‌লে ইয়াবা বেচা‌ বিক্রি চলে।

দিন যতো গড়াচ্ছে রাস্তার কিছু বি‌শেষ অং‌শে মাদক সেবী‌দের আনা‌গোনায় সন্ধ্যার পর এলাকাটি জন চলাচলে অনিরাপদ হয়ে উঠছে।

এ ব্যাপারে বীরতারা ইউনিয়ন চেয়ারম্যান গাজী শহিদুল্লাহ কামাল ঝিলু বলেন, আমি মদক বিক্রি কারি তালিকা তৈরি করছি। তাদের কে নিয়া বসবো। এবং তাদের কে ভালো করার জন্য কাজ করে জাবো। এত যদি ভালো না হয়। তাহলে আইনের হাতে তুলে দিবো।