ArabicBengaliEnglishHindi

সকল সড়যন্ত্র প্রতিহত করেই বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণ করবে আওয়ামীলীগ: ওবায়দুল কাদের


প্রকাশের সময় : মে ৬, ২০২২, ১:১৯ অপরাহ্ন / ৩১
সকল সড়যন্ত্র প্রতিহত করেই বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণ করবে আওয়ামীলীগ: ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি->>

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “সড়যন্ত্র জ্বলস্বাস বর্ণা শত্রুতা যা কিছু আসুকনা কেন, সকল সড়যন্ত্র প্রতিহত করেই আওয়ামীলীগ বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণ করে আগামীতে আবারও বিজয় লাভ করবে, ইনশাআল্লাহ। এর আগে কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ এখন হাসে।

মন্ত্রী বলেন, গত ১৩ বছরে বিএনপি ২৬বার আন্দোলনের ডাক দিয়ে পারলোনা, পারবে কোন বছর? তাদের আন্দোলনে প্রশ্ন সবার, এই বছর না ওই বছর আন্দোলন হবে কোন বছর। আগামী জুনের মধ্যেই পদ্মা সেতু উদ্বোধন হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু উদ্বোধনের তারিখ পিছানো হয়নি। আগামী জুনেই পদ্মা সেতুর উদ্বোধন করা হবে।

বৃহস্পতিবার বাদ আছর নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাটে নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে কবিরহাট বাজারের হাজী ইদ্রিস চত্তরে এক পথসভায় এসব কথা বলেন মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, নোয়াখালী বাসির প্রাণের দাবি ছিল, নোয়াখালী খাল ও স্বপ্নের জোরালগঞ্জ সড়ক। এ দুটিই বর্তমানে সম্পূর্ণ হয়েছে। কবিরহাট বাসির দীর্ঘদিনের দাবি গ্যাস সংযোগ সেটিও প্রক্রিয়াধীন রয়েছে। শীগ্রই গ্যাস সংযোগের কাজ চালু হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, এলাকার সাথে আমার সম্পর্ক কখনো বিচ্ছিন্ন হয়নি। অক্সিজেন কনসেন্ট্রেটর, আইসিইউ প্রতিস্থাপন, খাদ্য ও ত্রাণ সামগ্রী দিয়েছি। বহুদিন মা বাবার কবর জিয়ারত করতে পারিনি তাই মনটা বিষন্ন ছিল। যারা আমার ভোটার তাদের মাঝে আসতে পেরে ভাল লাগছে। নিজের বাড়িতে এসেছি ও আমার প্রাণের কবিরহাট উপজেলা বাসির সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে পেরে খুবই আনন্দ লাগছে। কবিরহাটের মানুষ আমাকে ভালোবাসে। আমিও তাদেরকে ভালোবাসি। আজকে কবিরহাটে এই পথসভায় তার প্রমান।

এসময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আওয়ামীলীগ সদস্য রেজাউল হক শাহীন, হাতিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী, জেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য মোহাম্মদ কামাল খাঁন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আবু জাফর আবির, উপজেলা ছাত্রলীগ সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আবদুল জলিলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নিজের অসুস্থতার কারণে গত ৩৩ মাস (২০১৯সাল) সালে তিনি নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট উপজেলা) আসতে পারেনি মন্ত্রী। সর্বশেষ ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে বাড়িতে এসেছিলেন তিনি।