ArabicBengaliEnglishHindi

শ্রীপুরে জুয়েল লাইব্রেরি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরন 


প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২২, ৭:২৮ অপরাহ্ন / ৬৩
শ্রীপুরে জুয়েল লাইব্রেরি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরন 
জিল্লুর রহমান সাগর,(মাগুরা প্রতিনিধি)->>
মাগুরার শ্রীপুরে জুয়েল লাইব্রেরি এন্ড কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্যোগে অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় শ্রীপুর  সদর ইউনিয়নের মদনপুর জামে মসজিদ প্রাঙ্গনে প্রায় অর্ধশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।
বিতরন অনুষ্ঠানের উদ্ভোধন করেন বীর মুক্তিযোদ্ধা ও শ্রীপুর সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মিয়া আব্দুল মোত্তালেব হোসেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মদনপুর মসজিদ ও মাদ্রাসা কমিটির অডিটর  মিয়া সৈকত হোসেন, মদনপুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার  সভাপতি মোঃ গোলাম নবী শিকদার, মদনপুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক হাফেজ মোঃ মনোয়ার হোসেন।
 এ সময় শ্রীপুর  জুয়েল লাইব্রেরী ও শ্রীপুর কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক সাংবাদিক মোঃ জুয়েল রানা এলাকায় বিভিন্ন স্থান থেকে আসা অসহায়, গরিব  হতদরিদ্রের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।
সাংবাদিক জুয়েল রানা জানান, প্রতি বছরের  ন্যায় এবার ও  এলাকার অর্ধশতাধিক গরিব পরিবারের মাঝে ঈদের বাজার সামগ্রী সেমাই, চিনি, সাবান, গুড়া দুধ, কিচমিচসহ প্রতিবারের জন্য একটি প্যাকেজ ঈদের বাজার সামগ্রী বিতরন করেছি। ইনশাআল্লাহ সামনের  বছর গুলোতেও আমি এসব পরিবারের পাশে দাড়াবো।