ArabicBengaliEnglishHindi

শরীয়তপুরে ইকবাল হোসেন অপুর শুভ জন্মদিন পালিত 


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২, ২০২২, ৯:৪৩ অপরাহ্ন / ৬৩
শরীয়তপুরে ইকবাল হোসেন অপুর শুভ জন্মদিন পালিত 
আমির হোসেন শরীয়তপুর প্রতিনিধি ->>
শরীয়তপুরে নানা আয়োজনে পালিত হলো শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর জন্মদিন,শরীয়তপুর সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি এ্যাডঃ জাহাঙ্গীর হোসেন বেপারীর নেতৃত্ব,আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,  ছাত্রলীগ,আওয়ামী মৎস্য জীবী লীগ, শ্রমিক লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে,বিশেষ মোনাজাত, কেক কাটা  গরীব অসহায়দের মাঝে খাবার বিতরণ মাক্স বিতরণ ছিল এই আয়োজনে।
আজ শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও শরীয়তপুর বাসীর স্বপ্নদ্রষ্টা উন্নয়নের কারিগর ইকবাল হোসেন অপুর শুভ জন্মদিন।
ইকবাল হোসেন অপুর জন্ম শরীয়তপুর জেলায়। তার বাবা শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং প্রবীণ রাজনীতিবিদ প্রয়াত অ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-১ আসন থেকে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।
এর আগে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ছিলেন এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে সফলতা ও দক্ষতার সঙ্গে কাজ করেছেন।
ইকবাল হোসেন অপু এমপির  শুভ জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানান শরীয়তপুরের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,  ছাত্রলীগ,আওয়ামী মৎস্য জীবী লীগ, শ্রমিক লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।