ArabicBengaliEnglishHindi

রাজনগরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও ৪৯ পরিবার


প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২২, ১২:৩৯ অপরাহ্ন / ২৬
রাজনগরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও ৪৯ পরিবার

মৌলভীবাজার জেলা প্রতিনিধি ->>
মৌলভীবাজারের রাজনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে রাজনগরে ৫৯টির মধ্যে ৪৯টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর দেয়া হয়েছে। এরমধ্যে উত্তরভাগ ইউনিয়নের কেশরপাড়া মৌজায় চড়ারবাজারে ৩৩টি, ফতেপুর ইউনিয়নের মুজেফফরপুর মৌজায় অন্তেহরি এলাকায় ১৫টি ও টেংরা ইউনিয়নের ডেফলউড়া গ্রামে ১টি পরিবারকে ঘর হস্তান্তর করা হয়।

প্রতিটি ঘর তৈরিতে ব্যয় হয়েছে ২ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা। মঙ্গলবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে গণভবন প্রান্ত থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজনগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপকারভোগীদের কাছে চাবি হস্তান্তরকালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বাবলু সূত্রধরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

যুব উন্নয়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত ম্যাজিস্টেট আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উত্তরভাগ ইউপি চেয়ারম্যান দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চল, ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাশ, রাজনগর প্রেসক্লাবের তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান সহ উপকারভোগীরা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফজালুর রহমান, রাজনগর থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন, উপজেলা সমাজসেবা অফিসার প্রকাশ চক্রবর্তী, রাজনগর সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছানা, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান রাহেল হোসেন সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।