ArabicBengaliEnglishHindi

রাজধানীর পল্লবীতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২২, ৭:৩২ অপরাহ্ন /
রাজধানীর পল্লবীতে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর পল্লবীতে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। পল্লবী থানার অফিসার ইনর্চাজ মোঃ পারভেজ ইসলামের নির্দেশনায় এস আই আনোয়ারুল ইসলাম (নিঃ) তার সংগীয় ফোর্স এ এস আই হরিদাস রায় (নিঃ), সাইফুল ইসলাম (কনস্টবল), নুর আলম (আনসার) কে নিয়ে পল্লবী ১১নম্বর সবুজ বাংলা আবাসিক এলাকায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযান চালিয়ে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১| মোঃ জনি (২৮) , পিতা- মোঃ জয়নাল, (লতা বেগম এর বাড়ীর ভাড়াটিয়া) থানা- পল্লবী, ঢাকা, ২| মোঃ ইব্রাহীম (২৯), পিতা- মৃত আব্দুল আলী খাঁ, থানা- বন্দর, জেলা- বরিশাল, ৩| মোঃ হাসেম (৩০), পিতা- মৃত হানিফ, থানা- হিজলা, জেলা- বরিশাল।

এসময় জনি ৪০ গ্রাম, ইব্রাহিম ২০ গ্রাম ও হাসেমের কাছ থেকে ৪২ গ্রাম, সর্বমোট ১০২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন পল্লবী থানার চৌকস পুলিশ অফিসার এসআই আনোয়ারুল ইসলাম।

এবিষয়ে জানতে চাইলে পল্লবী থানার অফিসার ইনচার্জ মো.পারভেজ ইসলাম জাগোকণ্ঠকে বলেন, পল্লবীর নিরাপত্তা নিশ্চিতে পল্লবী থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

মাদক, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড ঠেকাতে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের কাছ থেকে ১০২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এবিষয়ে ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পল্লবী থানায় মামলা দায়ের করা হয় এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলেও জানান তিনি।