ArabicBengaliEnglishHindi

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন শ্রদ্ধায় স্মরণ


প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২২, ৭:৩২ অপরাহ্ন / ৬৪
মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন শ্রদ্ধায় স্মরণ

মারুফ আহমেদ  (মৌলভীবাজার জেলা প্রতিনিধি) ->>

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বৃহষ্পতিবার (১৭ মার্চ) সকালে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের জনসাধারণ।

পুষ্পস্তবক অর্পণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও মহিলা আওয়ামী লীগের সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌরমেয়র মো. ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, তাতী লীগ, জাতীয় শ্রমিকলীগ, ছাত্রলীগ, রেডক্রিসেন্ট সোসাইটি, স্কাউট, জেলা আইনজীবী সমিতি, জেলা শিল্পকলা একাডেমি, সদর হাসপাতাল, নার্সিং ইনষ্টিটিউট, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপদ অধিদপ্তর, সোনালী ব্যাংক, রুপালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, জনতা ব্যাংক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ অনান্যরা।