ArabicBengaliEnglishHindi

মৃত্যুর সজ্জায় সাহিত ছকেনাকে মৃত্যুর হুমকি


প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২২, ১১:১৯ অপরাহ্ন / ৭৯
মৃত্যুর সজ্জায় সাহিত ছকেনাকে মৃত্যুর হুমকি

কুষ্টিয়া জেলা প্রতিনিধি ->>
কুষ্টিয়া ১ আসনে, দৌলতপুর উপজেলায়,৮ নং পিয়ারপুর ও ৯ নং রিফাতপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত আমদহ এবং হরিণগাছি গ্রামে ৬-৪-২০২২ তারিখে একটি তুচ্ছ ঘটনা কেন্দ্র করে ভয়ানক সন্ত্রাসী ইছাহক (৫৮) গ্রুপ ও তার ক্যাডার শাহাজান আলী, তার সাংঙ্গপাঙ্গ নিয়ে নির্মম ভাবে আক্রমন চালিয়েছে।

আমিন কুবির,এবং হানিফ আরো অগত জনসাধারণের উপর, জনগণের তথ্য মতে জানাযায়,৭-৪-২০২২ তারিখে সকাল ৬ টা,২৫ মিনিটে এলাকার ভয়ানক ক্যাডার মোঃ শাহাজান আলি, হরিণগাছি গ্রামের মোঃ দমছের আলীর ছেলে,বয়স ৪৬, মোঃ হায়দার আলী বয়স ৪৫ পিতা মো কালা,মোঃ জয় আলী বয়স ২৬,হরিণ গাছি গ্রামের মোঃ মাদার আলীর ছেলে।

নিরীহ মানুষ মুজির আলীর বড়মেয়ে মোচ্ছোঃ মৌও আক্তারকে হাত ধরে জোরপূর্বক ভাবে ঘোড় থেকে টেনে নিয়ে যায়তে থাকে এবং মৌও আক্তার চিৎকার চেচামেচি করতে থাকে, তাৎখনিক তার দাদি ছকেনা এসে বাঁধা দেন এবং ছকেনা বাঁধা দেয়ায় ছকেনাকে আগ্নেয় অস্ত্র, ও দেশি অস্ত্র দিয়ে অমানুষিক মারধর করে ভয়ানক সস্রাসি শাহাজা,জয়,এবং হায়দার।

ছকেনা রাজশাহী মেডিক্যাল হাসপাতালে এতদিন চিৎসায় ছিলেন নাতি মোচ্ছঃ মৌও আক্তারের ইজ্জত বাঁচাতে গিয়ে। মৌ আক্তারের বয়স ১৫ বছর ৬ মাস পড়াশোনা করেন আমদহ মাধ্যমিক বিদ্যালয়ের, ক্লাস ৯ ম শ্রেনীতে।

ছকেনার রাজশাহী মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা হওয়ার মতো আরথিক অবস্থা না থাকায় চলে আসেন দৌলতপুর উপজেলার সাস্থ্য কমপেল্যিক্সে, ডাক্তার সাহেব বলেছেন ১৭ টি ইসকুপ দিয়ে ঠিক করা হয়েছে ভাংঙ্গা সাস্থা।

এখনোও তিনি মৃত্যুর পথযাত্রী। সেই মৃত্যুর পথযাত্রী ছকেনাকে আবারও শাহাজানে হুকুমে হাসপাতালে এসে, আনুমানিক ৫ টার সময় মোঃ ওসমান আলী বয়স ২৫ বছর, পিতা মোঃ উইনুচ আলী,মোঃ জনি আলী বয়স ১৯, পিতা মোঃ মাদার আলী এই দুই জন সন্ত্রাসী এসে মোচ্ছঃ ছকেনা ও তার স্বামী মোঃ নজের মুনসিকে হুমকি দিয়ে যায়, অভিযোগ থানা থেকে তুলে না নিলে হত্যাকান্ড শুরু হয়ে যাবে এমন ভয়ংকর হুমকি দিয়ে যায় ওসমান আলী।