ArabicBengaliEnglishHindi

মাদক ও দেহ ব্যবস্যায়ী প্রিয়াংকার খুঁটির জোর কোথায়


প্রকাশের সময় : মে ১৮, ২০২২, ৭:৩৬ অপরাহ্ন / ২৮
মাদক ও দেহ ব্যবস্যায়ী প্রিয়াংকার খুঁটির জোর কোথায়

নিজস্ব প্রতিবেদক ->>
রাজধানীর শিল্পাঞ্চল থানাধীন নাখালপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে চালিয়ে যাচ্ছে প্রিয়াংকা তার দেহ ও মাদক ব্যবসা। সরেজমিনে অনুসন্ধানে নাখালপাড়া এলাকার স্থানীয় লোকজন ও সচেতন মহল সাংবাদিকদের বলেন। আমরা এই মাদক ও দেহ ব্যবস্যায়ী প্রিয়াংকার জন্য অতিষ্ট, তারা আরো বলেন প্রিয়াংকার বাসায় খারাপ মেয়েদের রাখে ঐমেয়েদের দিয়ে বাসায় অসামাজিক কার্যকলাপ ও মাদক ব্যবসা চালায়।

ওখানে বেশিরভাগ খদ্দর হিসেবে যাতায়াত করছে অপ্রাপ্তবয়স্ক স্কুল কলেজে পড়ুয়া ছেলেরা এতে করে দিন দিন নারী ও মাদকের নেশায় আসক্ত হচ্ছে তাতে করে এদের ভবিষ্যৎ ধংশের দারপ্রান্তে। এবং ঐ এলাকায় কিছু কিশোর গাং প্রিয়াংকা নিয়ন্ত্রণ করে আর এদের দিয়েই মাদক আদানপ্রদান ও খদ্দরদের হাতে পৌছায়।

এবিষয় এলাকার স্থানীয় লোকজন প্রতিবাদ করতে গেলে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। প্রিয়াংকা আরো বলে পুলিশ প্রশাসন সব আমার কথা শুনে তোরা কেউ আমার কিছু করতে পাড়বি না তাদের কে আমি সবসময় টাকা দেই, তোরা আমার কাজে যে-ই আমার পথের কাটা হয়ে দাড়াবি তাকে ইয়াবা দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দিবো। এই ভয়ে এলাকার স্থানীয় লোকজন চুপচাপ প্রিয়াংকার এই সব কর্মকাণ্ড দীর্ঘ দিন ধরে সহ্য করে যাচ্ছে।

স্থানীয় লোকজন আরো জানান গত কিছু দিন আগে এই প্রিয়াংকার নামে একটা পত্রিকায়, মাদক ও দেহ ব্যবসায়ী প্রিয়াংকার হাত থেকে বাঁচতে চায় মনি আক্তার, এই শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে ছিল, তাতে কোন লাভ হয়নি। এতে না বন্ধ হয়েছে তার মাদক ও দেহ ব্যবসা না কোন ব্যবস্থা নিয়েছে পুলিশ প্রশাসন৷ ঐ এলাকার স্থানীয় সচেতন মহলের দাবি যাতেকরে এলাকাকে অসামাজিক কার্যকলাপ ও মাদক মুক্ত করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।