ArabicBengaliEnglishHindi

মাগুরা শ্রীপুরে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ ২০২২


প্রকাশের সময় : মে ১৮, ২০২২, ৬:৩৪ অপরাহ্ন / ২০
মাগুরা শ্রীপুরে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ ২০২২

জিল্লুর রহমান সাগর ->>

শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই প্রতিপাদ্য বিষয় কে সামনে নিয়ে মাগুরা শ্রীপুর উপজেলায় আনসার ও ভিডিপি বাহিনীর উপজেলা সমাবেশ ২০২২ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ১৮ মে সকাল ৯ টার সময় শ্রীপুর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়, মাগুরা এর আয়োজনে উপজেলা মাঠ প্রাঙ্গনে সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাবেশের শুরুতেই র‍্যালি ও সাদা পায়রা শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও মাগুরা জেলা কমান্ড্যান্ট নিজ হাতে উন্মুক্ত আকাশে উড়িয়ে, কেক কাটার মাধ্যমে সমাবেশ শুরু হয়। সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ। শ্রীপুর উপজেলা জেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, মাগুরা শুভ্র চৌধুরী। বিশেষ অতিথির আসনে উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি মাগুরা এইচ এম বেলাল, আঞ্চলিক ব্যবস্থাপক (সহকারী মহাব্যবস্থাপক) আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক, আঞ্চলিক কার্যালয়, কুষ্টিয়া, মোহাম্মাদ আইয়ুব হোসেন, অফিসার ইনচার্জ শ্রীপুর থানা প্রিটন সরকার, উপজেলা সমাজসেবা অফিসার শ্রীপুর মো. ওয়াশিম আকরাম, সার্কেল অ্যাডজুটেন্ট আনসার ও ভিডিপি মাগুরা মো. আজিজুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো. টিপু সুলতান গাজী, মাগুরা সদর উপজেলা প্রশিক্ষিকা ষষ্ঠী রাণী মজুমদার, মহম্মদপুর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক প্রতাপ রায়, সঞ্চালনায় ছিলেন শালিখা উপজেলা প্রশিক্ষক আনিছুর রহমান। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শ্রীপুর, মাগুরা মমতাজ বেগম।

আরোও উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার ৮ টি ইউনিয়নের ২০০ জন আনসার ভিডিপির সদস্য ও সদস্যাবৃন্দগণ। অনুষ্ঠানে প্রধান অতিথি শুভ্র চৌধুরী বলেন, মহামারি করোনাকালীন সময়ে মাগুরা জেলায় আনসার ও ভিডিপি বাহিনীর সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

সভাপতি লিউজা উল জান্নাহ বলেন, আনসার ও ভিডিপি বাহিনী দেশের জন্য সবসময় নিরাপত্তা মূলক ভালো কাজ করে এবং প্রশাসনের কাজে সবসময় সাহায্য সহযোগিতা করে দায়িত্ব পালন করে আসছে।

অনুষ্ঠান শেষে উপস্থিত ভিডিপি সদস্যদের মাঝে সেলাই মেশিন সহ ৩০ টি পুরস্কার প্রদান করা হয়। তাছাড়া উপস্থিত প্রত্যেক সদস্যকে ৪৫০ টাকা হারে ভাতা প্রদান করা হয়।