ArabicBengaliEnglishHindi

ব্রাহ্মণবাড়িয়া দুর্বৃত্তের হামলায় রেলওয়ের এক নিরাপত্তা কর্মী আহত


প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২২, ১২:২৩ অপরাহ্ন / ৭১
ব্রাহ্মণবাড়িয়া দুর্বৃত্তের হামলায় রেলওয়ের এক নিরাপত্তা কর্মী আহত

শাহপরান ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ->>

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের তালশহর রেলওয়ে স্টেশনে দুর্বৃত্তের হামলায় রেলওয়ে নিরাপত্তারক্ষী বাহিনীর (আরএনবি) এক সদস্য গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১২ এপ্রিল) রাত পৌনে একটার দিকে এই ঘটনা ঘটে। আহত বদিউল আলমকে (৩৫) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছেন চিকিৎসকরা।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জাগো নিউজকে জানান, তালশহর রেলওয়ে স্টেশনে দুইজন রেলওয়ে নিরাপত্তারক্ষী বাহিনীর (আরএনবি) সদস্য দায়িত্ব পালন করছিলেন। তারা মাত্র দুইজন হওয়ায় একে অপর থেকে অনেক দূরত্বে দায়িত্ব পালন করছিলেন। রাত প্রায় পৌনে একটার দিকে বদিউল আলমের ওপর অতর্কিত হামলা করে দুর্বৃত্তরা।

খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রামগামী তুর্ণা নিশিতা ট্রেনে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। তার শারীরিক অবস্থা অবনতি দেখে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠান হাসপাতালের চিকিৎসকরা।
ওসি আরও জানান, তারা স্টেশনের সকল নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন। মাত্র দুইজন হওয়ায় তারা দুইজনই নিরাপত্তাহীনতায় ছিলেন। হামলাকারীদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।