ArabicBengaliEnglishHindi

বৃদ্ধ নহের আলীর পাশে দাঁড়ালেন জামালপুর পৌর মেয়র


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২২, ৫:৩৯ অপরাহ্ন / ৬৫
বৃদ্ধ নহের আলীর পাশে দাঁড়ালেন জামালপুর পৌর মেয়র

এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>
সন্তানদের অবহেলার স্বীকার বৃদ্ধ নহের আলীর পাশে দাঁড়ালেন জামালপুর পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু।

জানা গেছে, জামালপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডে বাসিন্দা নহের আলী। ছিলো তার নিজের নামে জায়গা-জমি, বাড়ি-ঘর ও আদরের সন্তান। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে, মাথার ঘাম পায়ে ফেলে মানুষ করেছেন সন্তানদের। কিন্ত সন্তানদের নিকট এখন তিনি অপ্রয়োজনীয় মানুষ। তার কাছ থেকে জমিজমা নিজদের নামে লিখে নেওয়ার পরই আদরের সন্তানরা অমানুষ হয়ে উঠে। বৃদ্ধ পিতাকে এই কনকনে ঠান্ডা ও শীতে ঘর থেকে বের করে বাইরে রাখেন। দেয়নি একটা কম্বল বা মাথার নিচে দেওয়ার মত বালিশ।

এই বিষয়টি ফেইসবুকে দ্রুত ভাইরাল হলে শনিবার (৫ ফেব্রুয়ারী) সকালে সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বৃদ্ধ নহের আলীকে দেখতে যান। এসময় নহের আলীকে আর্থিক সহযোগীতার পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে খাওয়া খরচ বাবদ প্রতি মাসে ৫ হাজার টাকা ব্যয়ভার বহন করবেন বলে প্রতিশ্রুতি দেন পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু।

এ সময় উপস্থিত ছিলেন, ১০নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন, সদস্য নারায়ন চন্দ পাল রানা, ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ এমদাদুল ইসলাম জীবন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক স্থানীয় নেতৃবৃন্দ।