ArabicBengaliEnglishHindi

বাকেরগঞ্জের উত্তমপুরে মেম্বারপুত্রের আতঙ্কে এলাকাবাসী


প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২২, ৮:৫২ অপরাহ্ন / ১২৪
বাকেরগঞ্জের উত্তমপুরে মেম্বারপুত্রের আতঙ্কে এলাকাবাসী

বরিশাল ব্যুরো ->>
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের উত্তমপুর গ্রামের ইউপি সদস্য খলিল ঢালীর পুত্র সামসুর রহমান ঢালীর আতঙ্কে এলাকাবাসী অতিষ্ঠ। সামসুর রহমান ঢালীর ভয়ে স্কুল কলেজের মেয়েরা স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে।

এলাকার ইয়াবা সম্রাট হিসেবে সে পরিচিত। সামছুর রহমান ঢালীর সঙ্গে তার সহযোগী জলিল ঢালীর পুত্র শফিকুল ঢালী, খালেক বিশ্বাসের পুত্র আনোয়ার বিশ্বাস এবং ইউনুছের পুত্র মামুন এলাকায় ইয়াবা, গাজা ও চোলাই মদ বিক্রি করে বেড়ায়।

এ কাজে বাধা দিলেই তাকে জীবন নাশের হুঁমকি দেয়। স্কুল-কলেজে যাবার সময় পথিমধ্যে ছাত্রীদের উত্যক্ত করাই সামসুর রহমানের কাজ। বিভিন্ন ছাত্রীর অভিভাবক সামসুরের বাবা মেম্বার খলিল ঢালীর কাছে বিচার দিলে সে জানায় উঠতি বয়সের ছেলেরা এরকমই করে থাকে।

গোপন সূত্রে জানা গেছে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানিয়েছে, শর্শী তদন্ত কেন্দ্রের দারোগা হারুনের সাথে তার রয়েছে গভীর সম্পর্ক। সম্প্রতি উত্তমপুর বাজারে এক চায়ের আড্ডায় বসে খুব উচ্চস্বরে সামসুর রহমানকে বলতে শোনা গেছে শর্শী তদন্ত কেন্দ্রের ইনচার্জ, বাকেরগঞ্জা থানার ওসি, দারোগা এমনকি বাকেরগঞ্জের একাধিক সাংবাদিক তার কাছ থেকে মাশোহারা নিয়ে থাকে।

সে যতই ইয়াবা বিক্রি করুক, বাংলাদেশের কোন পুলিশ তাকে গ্রেফতার করার ক্ষমতা রাখে না।উত্তমপুরের জনগণ সামসুর রহমান, মামুন, আনোয়ার এবং শফিকুলের অত্যাচারে অতিষ্ঠ।

এ ব্যাপারে তারা বরিশালের পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছে,ঐ চার যুবকের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী মাননীয় স্ব-রাষ্ট্রমন্ত্রী, পুলিশের মহাপরিদর্শক, র্যা বের মহা-পরিচালকসহ বরিশালের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।