ArabicBengaliEnglishHindi

বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রাক্টর চালক ও ট্রেন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১, ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন /
বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রাক্টর চালক ও ট্রেন
লালমনিরহাট প্রতিনিধি ->>

লালমনিহাট জেলা সদরের তেলিপাড়া (গোল্ডেন বাজার) এলাকায় একটি ট্রাক্টর রেললাইনের অতিক্রম করতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়ে রেললাইনের পাশে  ছিটকে পড়ে যায়।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় লালমনিরহাটে রেল স্টেশন থেকে এক কিলোমিটার দূরে রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাক্টর চালক মফিজুল ইসলাম গুরুতর আহত হয়।
 জানা গেছে, ট্রাক্টর চালক মফিজুল ইসলাম লালমনিরহাট সদর, হারাটি  ইউনিয়নের পশ্চিম আমবাড়ি এলাকার আকতার আলী ছেলে। তিনি ট্রাক্টরটির মালিক এবং চালক।
লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলী জানান, ট্রেন দুর্ঘটনার বিষয়ে তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছেন। ট্রেনের কি পরিমাণ ক্ষতি হয়েছে তা পরে জানাবেন।
 পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনি এক্সপ্রেস ট্রেনটি লালমনিরহাট স্টেশন থেকে ঢাকা যাওয়ার সময়,  স্টেশন থেকে ছেড়ে তেলিপাড়া পার হয়ে মহেন্দ্রনগর এর দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। গোল্ডেন বাজার রেল ক্রসিংয়ে একটি মাটি ভর্তি ট্রাক্টর  রেললাইন পার হতে চাইলে দ্রুতগতিতে ট্রেনটি এসে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরটি পাশে ছিটকে পড়ে গেলে স্থানীয়রা দ্রুত এসে তাকে গুরুতর  উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।