ArabicBengaliEnglishHindi

ফের জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২২, ৬:৩৫ অপরাহ্ন / ৬০
ফের জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার

বিনোদন ডেস্ক ->>
২০২২-এ অঙ্কুশ হাজরার বৃহস্পতি একেবারে তুঙ্গে, এ কথা নিন্দুকও বলবে অকপটে। একটা নয়, দুটো নয়, শোনা যাচ্ছে তিন-চারটে ছবির একসঙ্গে শিডিউল নিয়েই নাকি লন্ডন যাচ্ছেন অভিনেতা। আর এই সফরে তাঁর সঙ্গী প্রেমিকা ঐন্দ্রিলা সেন। বিশেষ সূত্র বলছে, আবারও অন্তত দুটো ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। এর মধ্যে একটি পরিচালক সায়ন্তন ঘোষালের আর অন্যটি সম্ভবত অংশুমান প্রত্যুষের। রাজা চন্দের এক ছবির জন্যও লন্ডন পাড়ি দিচ্ছেন অভিনেতা।

সূত্র জানাচ্ছে সায়ন্তনের ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে ওই ছবির প্রযোজনার দায়িত্বে এসকে মুভিজ। ওই সংস্থার আরও এক ছবি ‘কলকাতা ওয়েডস লন্ডন’ নামক এক ছবিতেও নাকি নায়ক অঙ্কুশ, তবে নায়িকা ঐন্দ্রিলা নন বলেই জানা যাচ্ছে। ঐন্দ্রিলাকে নাকি দেখা যেতে পারে ‘ফ্যান্টা’ বলে এক ছবিতে, যদিও তা এখনও চূড়ান্ত নয়, রয়েছে আলোচনার স্তরে। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল অঙ্কুশের সঙ্গে। তিনি বলেন, “এই মুহূর্তে বেশ কিছু ছবি নিয়ে কথা হয়েছে। এর মধ্যে একটি ছবির স্ক্রিপ্ট আমার বেশ ভাল লেগেছে। আর একটি অর্ধেক পড়েছি। লন্ডন যাচ্ছি শুটিং রয়েছে এ কথা ঠিক। কিন্তু শেষ পর্যন্ত ক’টা ছবির শিডিউল নিয়ে যাচ্ছি তা এখনই বলতে পারব না, কারণ চূড়ান্ত কিছু হয়নি।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ওই প্রযোজনা সংস্থাদের ঘন ঘন লন্ডনে গিয়ে শুটিং করায় কটাক্ষ করেছিলেন আর এক প্রযোজক রানা সরকার। সাবসিডি বা ভর্তুকির আশাতেই দলে দলে সবাই লন্ডনে গিয়ে শুট করে থাকে– অভিযোগ ছিল তাঁর। তবে সে সব বিতর্ককে সঙ্গে করেই নতুন বছরের প্রথম কিছু মাস বিদেশেই কাটতে চলেছেন অঙ্কুশের। সব ঠিক থাকলে ম্যাজিক, লাভ ম্যারেজের পর ফের একবার আসতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি।