ArabicBengaliEnglishHindi

ফুলবাড়ীতে ফিজার ফাউন্ডেশনের আলোচনা ও ইফতার মাহফিল


প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২২, ৯:২৫ অপরাহ্ন / ৫০
ফুলবাড়ীতে ফিজার ফাউন্ডেশনের আলোচনা ও ইফতার মাহফিল

ফুলবাড়ী প্রতিনিধি ->>
ফিজার ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক এক আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার বিকেলে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রুদ্রাণী স্কুল এন্ড কলেজের হলরুমে ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও প্রাক্তন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি মাহে রমজানে সহিষ্ণুতা ও আত্মশুদ্ধির মাধ্যমে নৈতিকতার শিক্ষা নিয়ে দেশ ও জাতির কল্যাণে ভালো কাজ করার আহ্বান জানান এবং অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে বলেন। তিনি আলোচনায় বলেন, একটি ভালো নিয়াত বা ভালো কাজ আমাদের পরকালীন জীবনকে উপভোগ্য করে তুলতে পারে।

এ সময় ফিজার ফাউন্ডেশনের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ নাছিমুল হক মুকুলের পরিচালনায় এবং ফিজার ফাউন্ডেশনের সহ-সভাপতি ও রুদ্রাণী স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মোঃ সাদেকুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অভ্যাগত অতিথি, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান, নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, ফুলবাড়ীর এলুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবু তাহের চৌধুরী, দিনাজপুর প্রেসক্লাব সুশাসনের জন্য নাগরিক সুজন ও জেলা ক্যাবের নির্বাহী সদস্য এবং ফুলবাড়ী উপজেলা ক্যাবের সভাপতি মিডিয়া ব্যক্তিত্ব মাসউদ রানা, রুদ্রাণী বাজার দারুল উলুম ক্বওমী মাদ্রাসার মুহতামিম মাওলানা মহিউদ্দিন, মারকাজুল উলুম নুরুল কোরআন মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল্লাহ্ উমর ফারুক, এলুয়াড়ী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আব্দুর রাজ্জাক, কাজিহাল ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম বাবু প্রমুখ।

আলোচনা ও ইফতার মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফিজার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ও রুদ্রাণী স্কুল এন্ড কলেজ কমিটির সদস্য আব্দুর রহিম, ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ। ইফতারপূর্ব আলোচনা শেষে দেশ ও জাতির সম্প্রীতি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় এক বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। উক্ত মাহফিলে ফাউন্ডেশনের অন্যান্য নেতৃবৃন্দ, রুদ্রাণী বিজিবি ক্যাম্পের সদস্যগণ এলাকার ও অত্র এলাকার নেতৃবৃন্দ অংশ নেন।