ArabicBengaliEnglishHindi

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষ উৎপাদনশীলতায় যুক্ত হয়ে উন্নত বাংলাদেশ গড়ার কাজে যুক্ত হয়েছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২২, ৭:০৪ অপরাহ্ন / ৯১
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষ উৎপাদনশীলতায় যুক্ত হয়ে উন্নত বাংলাদেশ গড়ার কাজে যুক্ত হয়েছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

এমরান হোসেন ->>

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই শ্লোগানকে ধারণ করে দেশের দূর্গম এলাকার প্রতিটি ঘরকে সরকার বিদ্যুতায়িত করতে সক্ষম হয়েছে।

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের প্রতিটি ঘরকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে পারা অত্যন্ত গৌরবের বিষয়। নদী বিধৌত দক্ষিণ অঞ্চলসহ দেশের প্রত্যন্ত অঞ্চল বিদ্যুতায়নের ফলে মানুষের মাঝে কর্মতৎপরতা বেড়ে গিয়েছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষ উৎপাদনশীলতায় যুক্ত হয়ে উন্নত বাংলাদেশ গড়ার কাজে যুক্ত হয়েছে। এসবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বের ফলে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে উপজেলার গুঠাইল হাইস্কুল প্রাঙ্গণে ভার্চুয়াল প্ল্যাটফর্মে গ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় বিদ্যুৎ প্রতিমন্ত্রী এসব কথা বলেছেন। এসময় প্রধান আলোচক ও উদ্বোধকের বক্তৃতা রাখেন ইসলামপুর আসনের সংসদ সদস্য ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল।

গ্রাম বিদ্যুতায়ন উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের চৌধুরী বাবুল, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ আলমগীর, ইসলামপুর জোনাল অফিসের ডিজিএম গোলাম রাব্বানী, ইসলামপুর পৌর মেয়র মোঃ আব্দুল কাদের শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোঃ রুকনোজ্জামান খান, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জামালপুর আইন কলেজের অধ্যক্ষ এডভোকেট আব্দুস ছালাম, সরকারি ইসলামপুর কলেজের অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিন, উপককার ভোগী এলাকার বাসিন্দা কামরুজ্জামান প্রমুখ।