ArabicBengaliEnglishHindi

পাবনা জেলা আঃলীগের সভাপতি পদপ্রার্থী সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমানের কন্যা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন / ১৫০
পাবনা জেলা আঃলীগের সভাপতি পদপ্রার্থী সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমানের কন্যা

মামুনুর রহমান, ঈশ্বরদী (পাবনা)->>
সোমবার (৬ই ফেব্রুয়ারী) সন্ধ্যা সাতটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আগামী ১৯ শে ফেব্রুয়ারী পাবনা জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদন্ধিতা করার প্রত্যয় ব্যাক্ত করে নিজের নাম ঘোষনা করলেন বর্তমান জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহাজেবিন শিরিন পিয়া।

তিনি সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ভূমিমন্ত্রী এবং বারবার নির্বাচিত সাংসদ প্রয়াত শামসুর রহমান শরীফের কন্যা।

সে ইতিপূর্বে বিপুল ভোটের ব্যাবধানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততার সহিত দ্বায়িত্ত পালন করেন। দুইবার তিনি রাজশাহী বিভাগে সেরা বিদ্যুৎসাহী নির্বাচিত হয়ে স্বর্ণপদক পান এবং সরকারী ভাবে ইউরোপের কয়েকটি দেশ সফর করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, “বিগত প্রতিটা নির্বাচনে আমি পাবনা জেলা ব্যাপি সংসদ নির্বাচন, উপজেলা নির্বাচন, পৌরসভা নির্বাচন এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে অক্লান্ত পরিশ্রম করে ভোট প্রার্থনা করেছি।” তিনি আরো বলেন, “আমি বিশ্ব মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা এবং আস্হাশীল। আমি সম্মেলনে সভাপতি পদে প্রতিদন্ধিতা করবো তবে নেত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই নেতৃত্ব দেবেন। আমি নেত্রীর সিদ্ধান্ত মেনে নিবো।

আমাকে যদি সভাপতি নির্বাচিত করেন তাহলে আমি বিশ্বস্হতার সহিত সকল স্তরের নেতা কর্মীদের সাথে নিয়ে দল গোছানোর কাজ করবো এবং স্বাধিনতা বিরোধী জামাত বিএনপির দেশবিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো ইনশাল্লাহ্। আমি ছোটো বেলা থেকে পিতার খুব কাছে থেকে রাজনিতী দেখেছি এবং শিখেছি।

প্রায় ৩৮ বৎসর সক্রিয় সফলতার সাথে মাঠে রাজনিতী করে আসছি। আগামীতে যদি জেলা আওয়ামীলীগের দ্বায়িত্ব পাই ইনশাল্লাহ্ সেখানেও সফলতার সাথে কাজ করতে পারবো। সংবাদ সম্মেলনে তাঁর সাথে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বেশ কিছু নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।