ArabicBengaliEnglishHindi

পাবনার সাঁথিয়ায় ডাকাতি হওয়া ৭ টি গরু উদ্ধার করেছে পুলিশ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ১:২৫ অপরাহ্ন / ৮১
পাবনার সাঁথিয়ায় ডাকাতি হওয়া ৭ টি গরু উদ্ধার করেছে পুলিশ
মামুনুর রহমান,পাবনা ->>
পাবনায় ডাকাতি হওয়া গরু উদ্ধার অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মোঃ ফজলুল হক , পাবনা পাবনার সাঁথিয়ায় ডাকাতি হওয়া ৭ টি গরু উদ্ধার করেছে পুলিশ ।
সেইসাথে বিদেশী অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে । গত রাতে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় । রোববার ( ২৭ ফেব্রুয়ারি ) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান । গ্রেপ্তারকৃতরা হলো – পাবনার ফরিদপুর উপজেলার নেচরাপাড়া গ্রামের রোকন মোল্লা ( ২৮ ) , বিলচান্দক গ্রামের আল আমিন ( ২০ ) , চাটমোহর উপজেলার দোলং গ্রামের সিহাব উদ্দিন ( ২৬ ) , সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া গ্রামের ফরিদুল ইসলাম ( ৩৭ ) , কোরবান আলী ( ৪৮ ) ও একডালা গ্রামের কামরুল ইসলাম ( ২৮ ) । এদের মধ্যে রোকনের বিরুদ্ধে অস্ত্র , ডাকাতি , চুরি সহ ১৯ টি মামলা , সিহাবের বিরুদ্ধে ৩ টি চুরি ও ডাকাতি মামলা এবং আল আমিনের বিরুদ্ধে ২ টি অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে । সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন , গত ২০ ফেব্রুয়ারি সাঁথিয়া উপজেলার নাগডেমরা ভিটাপাড়া এলাকার মোতালেব হোসেন নিজের জমির বাথানে ১০ টি গরু বেঁধে রেখে রাতে ঘুমিয়ে পড়েন ।
মধ্যরাতের পর একদল ডাকাত অস্ত্রের মুখে মোতালেবসহ তিনজনকে ভয় – ভীতি দেখিয়ে হাত মুখ বেঁধে ১০ টি গরু ও ২ টি মোবাইল ফোন ডাকাতি করে পালিয়ে যায় । এ ঘটনায় গত শনিবার ( ২৬ ফেব্রুয়ারি ) সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন ভুক্তভোগী খামারী মোতালেব । মামলার পর দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন স্থান থেকে ৬ ডাকাতকে গ্রেপ্তার ও ডাকাতি হওয়া ৭ টি গরু উদ্ধার করে পুলিশ ।
এ সময় জব্দ করা হয় এক রাউন্ড গুলিসহ একটি বিদেশী রিভলবার , ডাকাতি কাজে ব্যবহৃত একটি বড় ট্রাক , একটি চোরাই মোটরসাইকেল , তিনটি দেশীয় অস্ত্র , ডাকাতির কাজে ব্যবহৃত দশটি মোবাইল ফোন ও নগদ ২০ হাজার টাকা ।
রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে ।