ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন


প্রকাশের সময় : মার্চ ৩, ২০২২, ৫:৫৪ অপরাহ্ন / ১০৮
নোয়াখালীতে বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন

হাসানুর রশিদ ->>

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নোয়াখালী জেলা স্টেডিয়ামে জেলা বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০২২ এর শুভ উদ্বোধন করেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।
 আজ ৩ মার্চ বেলা ১১:০০ টার সময় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে অ্যাথলেটিক্স ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয় বার্ষিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতা 2022 এই পৃষ্ঠপোষক মাহমুদুর রহমান জাবেদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবদুল আউয়াল পিন্টু।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ইসরাত সাদমীন (অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক) ,দীপক জ্যোতি খিসা (অতিরিক্ত পুলিশ সুপার নোয়াখালী),  মাহমুদুর রহমান জাবেদ (অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২২) সহ আরো অনেকে। আজ বেলা ১১:০০ টার সময় অ্যাথলেটিক্স অনুষ্ঠানের শুরূতে প্রথমে জাতীয় পতাকা ও অ্যাথলেটিক্স পতাকা উত্তোলন করা হয়। এরপর বেলুন উত্তোলন ও পায়রা অবমুক্ত মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান ঘোষণা করেন জেলা প্রশাসক নোয়াখালী। পরবর্তীতে আলোচনা সভায় বক্তব্য রাখেন নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের নেতৃবৃন্দ।