ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে প্রাইভেট ক্লিনিকে কর্মরত নারী নার্সের লাশ উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ৫:৩৮ অপরাহ্ন / ৮০
নোয়াখালীতে প্রাইভেট ক্লিনিকে কর্মরত নারী নার্সের লাশ উদ্ধার

মোঃ হাসানুর রশিদ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডে মুন্সী বাড়ির পাশে শাহানাজ আক্তার প্রিয়তা (২১) নামে এক তরুনীর লাশ উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

মৃত শাহানাজ আক্তার প্রিয়তা কবিরহাট উপজেলার একটি বেসরকারী প্রাইভেট ক্লিনিক মর্ডান হাসপাতালের শিক্ষানবিশ নার্সিং হিসেবে কর্মরত ও বাটিয়া ইউনিয়নের ভূঁইয়ার হাট এলাকার মোঃ নুরনবীর মেয়ে। এছাড়াও সেই বসুরহাট সরকারি মুজিব কলেজ এ স্নাতক দ্বিতীয় ছাত্রী হয়।
ঘটনার বিষয়ে পুলিশ ও স্থানীয়রা জানান। আজ সকালে একটি পরিত্যক্ত একটি জমিতে স্থানীয়রা এক যুবতির লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি কোম্পানীগঞ্জ থানা কে অবগত করলে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে হাসপাতালে ডিউটি শেষে রাত্রি বেলায় যখন ওই নার্স বাড়ি যাচ্ছিল। রাত্রি কোন একসময় অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হত্যা করে নির্জন জায়গায় লাশ ফেলে পালিয়ে যায়।
 এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ঐ স্থানে ফেলে গেছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।