ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ১৩ দোকানে ক্ষতির পরিমাণ ৩০ লক্ষ টাকা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২২, ৮:০৫ অপরাহ্ন / ৯৮
নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ১৩ দোকানে ক্ষতির পরিমাণ ৩০ লক্ষ টাকা

হাসানুর রশিদ ->>

নোয়াখালী জেলার বেগমগঞ্জ কাজীরহাটের দক্ষিণ বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৩ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ২৫ শে ফেব্রুয়ারি ভোররাত্রে ৩:৩০ এর সময় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। স্থানীয় জনতা প্রাথমিকভাবে আগুন নেভানোর চেষ্টা করলেও সেখানে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডের ঘটনায় কাজিরহাট দক্ষিণ বাজারের ব্যবসাপ্রতিষ্ঠান অপূর্ব টেইলার্স, ঋজু স্টুডিও, সবুজ টেইলার্স, বিসমিল্লা কসমেটিক স্টোর, মক্কা মদিনা লাইব্রেরী এন্ড কম্পিউটার সেন্টার, আবুল কালামের হোটেল, মোস্তফা ফার্নিচার সহ অনেকগুলো দোকান অগ্নিকাণ্ডে পুড়ে ছাঁই হয়ে যায়।
স্থানীয় ও পায়ের সার্ভিস সূত্রে জানা যায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় এবং মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে বিভিন্ন দোকানপাটে স্থানীয়রা প্রাথমিকভাবে চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন চারটি ইউনিট এর অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় কিন্তু এরই মাঝে ১৩ দোকান পুড়ে ভস্মীভূত হয়ে যায়।
নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোহাম্মদ জসিম উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রায় ২৫ থেকে ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।