ArabicBengaliEnglishHindi

নগরীতে চাচা ভাতিজীকে ধর্ষন করে শ্রীঘরে


প্রকাশের সময় : মে ১১, ২০২২, ৮:৫৭ অপরাহ্ন / ৫৩
নগরীতে চাচা ভাতিজীকে ধর্ষন করে শ্রীঘরে

নিজস্ব প্রতিবেদক ->>

বরিশাল নগরীতে এক নারীকে ধর্ষন করার অভিযোগে ৬০ বছরের বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।বাথরুমে আটকে রেখে মুখ বেধে জোরপূর্বক ধর্ষন করেছে বলে জানিয়েছে ধর্ষনের শিকার নারী।

আসামি কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃকিরন হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,কাউনিয়া থানাধীন বিসিক শিল্প নগরী এসবি সার্জিক্যাল এন্ড ফেব্রিকস ফ্যাক্টরীর বাথরুমে আটকে জোরপূর্বক ধর্ষন করেছে আসামি বরিশাল নগরীর সদর রোড শহীদ মিনার সংলগ্ন এলাকার সৈয়দ নুর উদ্দিন (৬০)।এজাহারে ধর্ষীতা নারী মারিয়া (ছদ্মনাম)২৫ উল্লেখ করে, তিনি ও বিবাদী একই ফ্যাক্টরীতে চাকুরি করার সুবাদে বিবাদী প্রায় সময় তাকে কু প্রস্তাব দিয়ে আসছিলো। তাতে বাদী রাজী না হওয়াতে চলতি মাসের ৬ তারিখ শুক্রবার সকাল ৯ টায় ফ্যাক্টরীতে ডেকে নেয় বিবাদী সৈয়দ নুর হোসেন।

ফ্যাক্টরীতে বন্ধের দিন কোন লোক না থাকার সুযোগে নুর হোসেন বেলা পৌনে ১২ টার দিকে ফ্যাক্টরীর সকল দরজা জানালা বৈদ্যুতিক বাতি ও সিসি ক্যামেরা বন্ধ করে তাকে বাথরুমের দিকে পানির বালতি নিয়ে যেতে বললে বাথরুমে তাকে জোর পূর্বক আটকে রেকে তার ওড়না দিয়ে মুখ বেধে ধর্ষন করে।

এরপর বাসায় ফিরে সম্পূর্ণ ঘটনা তার মায়ের কাছে বললে তার আত্মীয় স্বজনদের সাথে আলোচনা করে এলাকার গন্যমান্য ব্যক্তিদের পরামর্শে কাউনিয়া থানায় হাজির হয়ে এজাহার দায়ের করেন।

কাউনিয়া থানার মামলা নং ০৯ তাং ০৮/০৫/২০২২ ইং ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১) রুজু করেন বি.এম.পি, বরিশাল কাউনিয়া থানার অফিসার ইনচার্জ এইচ,এম,আবদুর রহমান মুকুল পিপিএম-সেবা।

ধর্ষনের শিকার নারী জানায়, একই ফ্যাক্টরীতে কাজ করার সুবাদে সৈয়দ নুর হোসেন কে চাচা হিসেবেই ডেকে আসছিলো।গত শুক্রবার ফ্যাক্টরীতে কাজের কথা বলে তার মূখ বেধে বাথরুমে আটকে জোরপূর্বক ধর্ষন করে।

পরে থানায় মামলা করলে তাকে নানান ভাবে ভয়ভীতি দেখাচ্ছে যাতে মামলা তুলে নেই।