ArabicBengaliEnglishHindi

নওগাঁয় মদ্যপ অবস্থায় বিএসএফ সদস্য আটক,পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২২, ৫:৫৭ অপরাহ্ন / ৭৭
নওগাঁয় মদ্যপ অবস্থায় বিএসএফ সদস্য আটক,পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত

নওগাঁ প্রতিবেদক ->>
নওগাঁর সীমান্তে মদ্যপ অবস্থায় দিলিপ কুমার (৪০) নামে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এর এক সদস্যকে আটক করে বিজিবি ক্যাম্পে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার দিবাগত রাত সাড়ে ৮টারদিকে নওগাঁর ধামইরহাট উপজেলার কালুপাড়া ক্যাম্পের বিজিবি সদস্যদের কাছে তাকে হস্তান্তর করা হয়। তাকে পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত দেওয়া হয়েছে।

জানা গেছে, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর সদস্য দিলিপ কুমার মদ পান করে ২৭১/৪এস নম্বর মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। পরে ধামইরহাট উপজেলার কালুপাড়া গ্রামবাসী তাকে আটক করে কালুপাড়া বিজিবি ক্যাম্পে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে পত্নীতলা বিজিবি-১৪ এর লেফটেন্যান্ট কর্নেল এস এম নাদিম আরেফিন বলেন, বিএসএফ সদস্য দিলিপ কুমার মদ্যপ অবস্থায় বাংলাদেশের সীমানায় প্রবেশ করে।

এ সময় তার কাছ থেকে একটি ব্যক্তিগত অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আজ রবিবার ২৭ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২ টারদিকে বিএসএফের অধিনায়ক ঘোজরাট ইয়াদব এর উপস্থিতিতে মেইন পিলার ১৭০/৪এস এর শুন্য লাইন এর নিকট কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয় এবং১৪/বিজিবির এর অধিনায়ক স্যার বিএ ৫৯৭০ লেফটেন্যান্ট কর্নেল নাদিম আরেফিন সুমন এর উপস্তিতিতে বিএসএফের সৈনিককে এবং অস্ত ০১টি গুলি ১০রাউন্ড ককলেট ০১টি ১৩৭/বিএসএফের অধিনায়কের নিকট বুঝিয়ে দেন। এবং পতাকা বৈঠক সুস্থভাবে পরিচালনা হয়।