ArabicBengaliEnglishHindi

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এম.মনির হোসেন


প্রকাশের সময় : মে ২, ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন / ১৩৭
দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এম.মনির হোসেন

নিজস্ব প্রতিবেদক ->>

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর আসছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব আনন্দময় পবিত্র ঈদুল ফিতর। দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,

সাংবাদিক এম.মনির হোসেন, প্রধান সম্পাদক, দৈনিক জনতার বাংলা।

এক শুভেচ্ছা বার্তায়,তিনি দেশের বিভিন্ন জেলা, উপজেলাসহ দেশ ও দেশের বাইরের সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

মাসব্যাপী পবিত্র সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।
সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে, মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরাই ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে দেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা! সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা ।

সামাজিক দুরত্ব, নিরাপদ স্বাস্থ্য বিধি ও সরকারী বিধিবিধান মেনে ঈদ পালন করুন।

সবাইকে অগ্রিম “ঈদ মোবারক”

শুভেচ্ছান্তে
এম.মনির হোসেন
প্রধান সম্পাদক
দৈনিক জনতার বাংলা।