ArabicBengaliEnglishHindi
scriptForHost

“দামাল” চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় পদার্পণ করতে যাচ্ছেন সামিয়া অথৈ


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২২, ৬:২৩ অপরাহ্ন / ১১
“দামাল” চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় পদার্পণ করতে যাচ্ছেন সামিয়া অথৈ

রিফাত রাহুল খাঁন ->>
ছোটপর্দার অন্যতম ব্যস্ততম মডেল ও অভিনেত্রী লাক্স তারকা সামিয়া অথৈ।

 

মসজিদ নির্মাণ কাজে আর্থিক সাহায্যের আবেদন

 

এবার পরিচালক রায়হান রাফি পরিচালিত ‘দামাল’ ছবির মাধ্যমে সিনেমায় পা রাখতে যাচ্ছেন তিনি। মুক্তিযুদ্ধের সময়কার কাহিনি অবলম্বনে নির্মিত এ সিনেমায় একজন নারী ফুটবলারের চরিত্রে অভিনয় করেছেন তিনি৷

দৈনিক জনতার বাংলা কে সামিয়া অথৈ বলেন;আমি একজন স্ট্রাইকারের ভূমিকায় অভিনয় করেছি। মুক্তিযুদ্ধে ফুটবলারদের অবদান তুলে ধরা হয়েছে এ সিনেমায়।

সিনেমাটি যদি দর্শক পছন্দ করবে বলে আমার বিশ্বাস। ‘দামাল’ চমৎকার একটি ঐতিহাসিক দলিলে পরিণত হবে। দর্শক মুক্তিযুদ্ধের সময় ফুটবলারদের কষ্ট উপলব্ধি করতে পারবে।’

তিনি আরও বলেন চরিত্রটি আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। সবকিছু ঠিক হওয়ার পর নিজেই প্রস্তুতিতে নেমে পড়ি। ফুটবল কিনে অনুশীলন শুরু করলাম। প্রতিদিন সকালে ফুটবল নিয়ে বেরিয়ে পড়তাম।

নিজেকে চরিত্র হিসেবে গড়ে তোলার চেষ্টা করেছি। বাবা আমাকে ভীষণ সহযোগিতা করেছেন।’ তিনি যোগ করে আরও জানান ; এ সিনেমায় অনেক আর্টিস্ট রয়েছেন। সবাই যার যার চরিত্রে অভিনয় করেছেন।

গল্পই মূলত এ সিনেমার নায়ক। সিনেমাটি দেখার পর চোখের পানি ফেলতে ফেলতে দর্শক বের হবে।দামাল’ সিনেমায় অথৈ ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরীফুল রাজ, পূজা ক্রুজ; শাহনাজ সুমি প্রমুখ।