ArabicBengaliEnglishHindi

ডাস্টবিনের সঙ্গে নাচলেন আদা শর্মা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২২, ৯:২৯ অপরাহ্ন / ৮৭
ডাস্টবিনের সঙ্গে নাচলেন আদা শর্মা

বিনোদন রিপোর্ট ->>
সোশ্যাল মিডিয়ায় প্রায়সই নিজের ছবি ও ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী আদা শর্মা। অনুরাগীদের পছন্দও হয় সেই সমস্ত পোস্ট। বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে ‘কমান্ডো থ্রি’ ছবিতে অভিনয় করেছিলেন আদা। বেশ কিছু তেলেগু ছবিতেও কাজ করেছেন চুটিয়ে। বাহবা কুড়িয়েছেন অনুরাগীদের থেকে। ফের একটি ভিডিয়ো আদা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কালো মিনি ড্রেস ও ডাস্টবিন পরে সেখানে তাঁকে নাচতেও দেখা যায়। খোলা চুলে, কালো সানগ্লাস ও কালো বুট পরে তুমুল নাচেন অভিনেত্রী।

তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য মাঝেমধ্যেই ট্রোলড হন আদা। কিন্তু তাতে কিছু এসে যায় না তাঁর। আদার পোশাক নিয়ে আলোচনা হয়। কিছু ক্ষেত্রে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। আদার এই ভিডিয়োটি নেটাগরিকদের আকর্ষণ কুড়িয়েছে। দু’দিন আগে পোস্ট হওয়া ভিডিয়োতে লক্ষাধিক লাইকের বন্যা বয়ে গিয়েছে। কারও ভাল লেগেছে, কেউ কেউ মজাও করেছেন।

ভিডিয়ো দেখে একজন লিখেছেন, শিক্ষা নিচ্ছি কীভাবে আবর্জনার মধ্যে থাকতে পারি। অন্য একজন লিখেছেন, এভাবে বিনা পয়সায় বিজ্ঞাপন করার জন্য বম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশনের আপনাকে ধন্যবাদ জানানো উচিত। অন্য একজন বলেছেন, আপনার পরের কনটেন্ট কবে আসছে?

‘১৯২০’ ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করেছিলেন আদা। ঘুম কেড়ে নিয়েছিলেন বহু মানুষের। বক্স অফিসে সাফল্য পেয়েছিল সেই ছবি। সেরা মহিলা ডেবিট্যান্ট অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছিলেন আদা। তাঁকে দেখা যায় ‘হসি তো ফসি’তে। তারপর ধারাবাহিকভাবে দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করেন আদা।