ArabicBengaliEnglishHindi

জামালপুরের মেলান্দহে এক গৃহবধুর আত্মহত্যা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২২, ৯:৫১ অপরাহ্ন / ৭০
জামালপুরের মেলান্দহে এক গৃহবধুর আত্মহত্যা
এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি ->>
জামালপুরের মেলান্দহে শিমলা আক্তার সাথী (১৯) নামে এক গৃহবধু গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার ভাবকি ব্যাপারি পাড়া এলাকার শফিকুলের মেয়ে এবং ঝাউগড়া ইউনিয়নের টগারচর উত্তরপাড়া এলাকার বাদলের ছেলে আব্দুল্লাহ বাবুর স্ত্রী।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে নিহত গৃহবধুর বাবার বাড়ি ভাবকী বেপারি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।প্রতিবেদন লেখা পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি।

নিহতের মা জানান, আজ শনিবার সকালে মেয়েকে তার কক্ষের দরজা খুলতে বললে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ওড়না পেঁচানো মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে মরদেহ নামিয়ে পুলিশকে খবর দেন।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত সিমলা আক্তার সাথীর এক বছর আগে ঝাউগড়া টগারচর এলাকায় বিয়ে হয়। স্বামী আব্দুল্লাহ বাবু রাজমিস্ত্রির কাজ করতেন। নিহত সিমলা দুই দিন আগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, সকালে রাগ করে চলে যাচ্ছিল, সেখান থেকে বাড়ি নিয়ে আসার পরেই আত্মহত্যা করে। বিষয়টি কেমন জানি ধুম্রজাল সৃষ্টি করে।
মেলান্দহ থানার উপ-পরিদর্শক (এসআই) জাহেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা ।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।