ArabicBengaliEnglishHindi

চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’র পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ


প্রকাশের সময় : মার্চ ১০, ২০২২, ৮:৫৫ অপরাহ্ন / ৮২
চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’র পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ
আবু জাফর বিশ্বাস ->>
আজ ১০ই মার্চ বৃহস্পতিবার যশোরের চৌগাছায় ‘চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন’র পক্ষ থেকে হাকিমপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামের ক্যান্সারে মৃত হাসান আলীর স্ত্রী মোছাঃ ফজিলা খাতুনকে সেলাই মেশিন প্রাদন করা হয়েছে।
দুই সন্তানের জননী মোছাঃ ফজিলা খাতুনের পক্ষে তার যাবতীয় সাংসারিক খরচ চালানো একবারে কষ্টসাধ্য হয়ে পড়েছে এই বিষয়টি চৌগাছা উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের কে বিষয়টি জানালে তাঁরা  তাৎক্ষণিকভাবে সংগ্রহের কাজ শুরু করে এবং সেটা ১০ই মার্চ বৃহস্পতিবার  সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ বখতিয়ার হোসেনের দিক নির্দেশনায় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদ এর নেতৃত্বে বিকাল চারটার দিকে মোছাঃ ফজিলা খাতুনের বাড়িতে সেলাই মেশিন নিয়ে হাজির হয়।
একসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোঃ কবির হোসেন সোহেল, শাহীন কবির, শহিদুল ইসলাম সহ জাহিদুল, নয়ন, সোহাগ, মাসুদ রানা, কামরুল, আল-আমিন, সোহেল রানা, ইমরান, এনামুল, ঈশান, রাকিব, আলিফ, সাকিব, তুষার, নুর আলম সিদ্দিকী। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সবসময় মানবতার কল্যাণে কাজ করবে এই আশাবাদ ব্যক্ত করেন।