ArabicBengaliEnglishHindi

চৌগাছায় মটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর


প্রকাশের সময় : মে ৫, ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন / ৬৩
চৌগাছায় মটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ২ বন্ধুর

চৌগাছা (যশোর) সংবাদদাতা ->>

যশোরের চৌগাছায় মটরসাইকেল দুর্ঘটনায় অকালে ঝরে গেল দুই বন্ধুর তাজা প্রাণ! বুধবার (৪মে) বিকাল ৫ টার দিকে একই গ্রামের দুই বন্ধু নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার নারায়নপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের সাহেব আলীর ছেলে শাহিনুর রহমান (২২) এবং একই গ্রামের বাবর আলীর ছেলে সাগর আহমেদ (২১)। প্রত্যক্ষদর্শীরা জানায়, তারা অতিরিক্ত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল। কারো মাথায় হেলমেট ছিল না। নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের চাচাতো ভাই আলতাফ হোসেন চৌগাছা সরকারি মডেল হাসপাতালে সাংবাদিকদের বলেন, ঈদের আনন্দে ঘুরতে তারা দুই বন্ধু অ্যাপাচি (আরটিআর) একটি মোটরসাইকেল যোগে মহেশপুর উপজেলার মদনপুর গ্রামে যাচ্ছিল। তারা মদনপুর মোড় নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারের (খুটি) সাথে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক উত্তম কুমার দু’জনকেই মৃত ঘোষণা করেন। তিনি বলেন, এখানে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর রহমান বলেন, তারা দু’জনই আমার গ্রামের ছেলে ঘটনাটি খুবই দুঃখজনক! পরিবারের পক্ষ থেকে তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের আবেদন করা হয়েছে। চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দু’টি হাসপাতালের মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। গ্রাম সূত্রে জানা গেছে আজ (৫মে) সকাল ১০ টায় হাজরাখানা পীর বলুহ দেওয়ান দাখিল মাদ্রাসায় তাদের জানাজা শেষে গ্রামের সরকারি গোরস্থানে দাফন করা হয়েছে।