ArabicBengaliEnglishHindi

চৌগাছায় তথ্য অধিকার আইন কমিটি


প্রকাশের সময় : জানুয়ারী ১৭, ২০২২, ১১:৪২ অপরাহ্ন / ২১০
চৌগাছায় তথ্য অধিকার আইন কমিটি

আবু জাফর বিশ্বাস->>

যশোরের চৌগাছায় তথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে (১৩ জানুয়ারি ২০২২) প্রেসক্লাব চৌগাছা কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান। তিনি বলেন, ‘তথ্য অধিকার আইন বাস্তবায়নে যে কমিটি গঠিত হয়েছে তা ভালো। আমরা চাই জনগণকে সচেতন করার পাশাপাশি আইন বাস্তবায়নে এই কমিটি ভূমিকা পালন করবে’।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তমিজ উদ্দীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা করেন চৌগাছা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল এবং নবগঠিত কমিটির সভাপতি তথ্য সৈনিক আশারফ হোসেন আশা।

তথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির সদস্যরা হলেন- উপদেষ্টামন্ডলী জাহিদুর রহমান বকুল, রফিকুল ইসলাম ও ইয়াকুব আলী। সভাপতি আশারফ হোসেন আশা, সহসভাপতি তমিজ উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক ডাক্তার গোলাম মোস্তফা। যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক। নির্বাহী সদস্য আবু জাফর বিশ্বাস, রেজাউল হক, মতিয়ার রহমান, নুুরুন নবী, মুন্সি সাগর, ডাক্তার জয়নুর রহমান, আতিয়ার রহমান মল্লিক, শাহীন আলম, রাসেল আশরাফ, বিএম বাকিবিল্লাহ, মোছা. ইসমেতারা খাতুন, এহসান জামিল এবং হাসান মাহমুদ।