ArabicBengaliEnglishHindi

গোসাইরহাটে ইউনিয়ন পরিষদে দূর্বৃত্তের হামলা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২২, ১০:০৩ অপরাহ্ন / ৮৪
গোসাইরহাটে ইউনিয়ন পরিষদে দূর্বৃত্তের হামলা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

শরীয়তপুর প্রতিনিধি ->>
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন পরিষদে হামলা করেছে দূর্বৃত্তরা। এসময় হামলাকারীরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করা হয়েছে।বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) বিকালে এ ঘটনা ঘটে। এসময় দূর্বৃত্তের হামলায় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল খান আহত হয়।

প্রত্যক্ষদর্শী, ইউনিয়ন পরিষদ ও স্থানীয়সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে একটি সভা করছিলেন। এসময় সদ্য ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী এবং গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক জলিল সরদার ও তার স্ত্রী রাশিদা বেগমের নেতৃত্বে ২০/৩০ মহিলা অতর্কিতভাবে ইউনিয়ন পরিষদে হামলা করে। এসময় হামলাকারীরা ইউনিয়ন পরিষদের জানালা দিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে।

এ সময় পরিষদের দেয়ালে সাঁটানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। এসময় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল খান আহত হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এদিকে এ হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য এবং স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ ব্যাপারে নাগেরপাড়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল খান বলেন, জলিল সরদার কোনো কারণ ছাড়াই তার স্ত্রী-সন্তান সহ ২০/৩০ মহিলা নিয়ে ইউনিয়ন পরিষদে হামলা চালায়। এসময় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। আমি এর বিচার চাই। তবে এসব অভিযোগ অস্বীকার করে জলিল সরদার বলেন, আমি এসব কিছুই জানি না।

এ ব্যাপারে গোসাইরহাট থানার ওসি মাহবুব আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।